scorecardresearch

বড় খবর

শামি নিজেকে অত্য়ন্ত ক্ষমতাবান আর বড় ক্রিকেটার মনে করে: হাসিন জাহান

হাসিন জাহান বলেছেন, “আমি বিচার ব্য়বস্থার প্রতি কৃতজ্ঞ। আমি এক বছরেরও বেশি সময় ধরে লড়াই চালিয়ে যাচ্ছি। আসলে শামি নিজেকে অত্য়ন্ত ক্ষমতাবান আর বড় ক্রিকেটার মনে করে।”

Big relief for Mohammed Shami as court stays arrest warrant
আদালতের রায় স্বস্তিতে শামি, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে রইল না সমস্য়া

টিম ইন্ডিয়ার পেসার মহম্মদ শামির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার এক দিনের মধ্য়েই মুখ খুললেন তাঁর স্ত্রী হাসিন জাহান। তাঁর দায়ের করা মামলার প্রেক্ষিতেই আলিপুর আদালত গত সোমবার এই নির্দেশ দিয়েছিল। আগামী ১৫ দিনের মধ্যে আদালতে আত্মসমর্পণ না করলে কিংবা জামিনের জন্য আবেদন না করলে গ্রেফতার করা শামিকে। মঙ্গলবার হাসিন বিচারবিভাগীয় ব্য়বস্থাকে ধন্য়বাদ দেওয়ার পাশাপাশি জানিয়েছেন যে, শামি নিজেকে ”অত্য়ন্ত ক্ষমতাবান” ভাবেন।

 

সংবাদসংস্থা এএনআই-কে হাসিন বলেছেন, “আমি বিচার ব্য়বস্থার প্রতি কৃতজ্ঞ। আমি এক বছরেরও বেশি সময় ধরে লড়াই চালিয়ে যাচ্ছি। আসলে শামি নিজেকে অত্য়ন্ত ক্ষমতাবান আর বড় ক্রিকেটার মনে করে।” হাসিন আরও বলছেন, “আমি যদি পশ্চিমবঙ্গে না-থাকতাম, আর আমাদের মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায় না-হলে আমি এখানে নিরাপদে থাকতে পারতাম না। আমোরা পুলিশ আমাকে আর আমার মেয়েকে হেনস্থা করার চেষ্টা করেছে।”

আরও পড়ুন: শামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা, ‘আসল শাস্তি’র জন্য অপেক্ষা করছেন হাসিন

২০১৮ সালেই স্ত্রী হাসিন শামির ও তাঁর ভাই হাসিদ আহমেদের বিরুদ্ধে  গার্হস্থ্য হিংসার অভিযোগ এনে আদালতের দ্বারস্থ হয়েছিলেন। ভারতীয় দণ্ডবিধির ৪৯৮এ ও ৩৫৪এ ধারা অনুযায়ী, মহম্মদ শামি ও তাঁর ভাইয়ের বিরুদ্ধে হিংসার অভিযোগ আনেন তিনি। এরপর একাধিকবার শামিকে শুনানিতে গড়হাজির থাকেন। আর এরপরেই আলিপুরে এসেজিএম আদালতে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। কয়েকমাস আগে শামির উত্তরপ্রদেশের আমোরার বাড়িতে গিয়েও হাসিন জাহানকে একপ্রস্থ পুলিশি হয়রানির সামনে পড়তে হয়েছিল বলে অভিযোগ। সেই সময়, উত্তরপ্রদেশ পুলিশের বিরুদ্ধে বিষোদগার করেছিলেন হাসিন। ফের একবার ওই রাজ্য়ের পুলিশকে একহাত নিলেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Shami thinks he is too powerful a big cricketer opines hasin jahan