বড় খবর

চেন্নাই বনাম রাজস্থান: ওয়াটসনের সেঞ্চুরি ও ঠাকুরের ক্যাচ, বদলে দিল ম্যাচ

চলতি আইপিএল-এ রয়্য়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর আক্ষেপ কিন্তু বেড়েই চলেছে! এই মরশুমে তাঁদের দলের প্রাক্তন ক্রিকেটাররাই ফুল ফোটাচ্ছেন মাঠে।

Shane Watson and Shardul Thakur takes limelight
চেন্নাই বনাম রাজস্থান: ওয়াটসনের সেঞ্চুরি ও ঠাকুরের ক্যাচ, বদলে দিল ম্যাচ

চেন্নাই সুপার কিংস- ২০৪/৫

রাজস্থান রয়্যালস- ১৪০ (১৮.৩ ওভার)

৬৪ রানে জয়ী চেন্নাই

চলতি আইপিএল-এ রয়্য়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর আক্ষেপ কিন্তু বেড়েই চলেছে! এই মরশুমে তাঁদের দলের প্রাক্তন ক্রিকেটাররাই ফুল ফোটাচ্ছেন মাঠে। শুরুটা হয়েছিল লোকেশ রাহুলকে দিয়ে। আইপিএল-এর দ্রুততম হাফ-সেঞ্চুরি করেছিলেন তিনি। এরপর ক্রিস গেইল করলেন সেঞ্চুরি। এবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ঝকঝকে শতরান করলেন শেন ওয়াটসন। শুক্রবার অজিঙ্ক রাহানের রাজস্থানের বিরুদ্ধে আইপিএল-এর দ্বিতীয় সেঞ্চুরিটা করলেন প্রাক্তন অজি অলরাউন্ডার।

ওয়াটসন ৫৭ বলে ১০৬ রান করলেন। নটি চার ও ছটি ছয়ে নিজের ইনিংস সাজালেন তিনি। ওয়াটসন ও সুরেশ রায়নার (২৯ বলে ৪৬) ব্যাটে ভর করেই চেন্নাই নির্ধারিত ওভারে পাঁচ উইকেট হারিয়ে ২০৪ তোলে। এদিন ওয়াটসের জন্য গ্যালারিতে বসে গলা ফাটালেন তাঁর স্ত্রী লি ফুরলং ও ছেলে উইলিয়াম ওয়াটসন। ওয়াটসনের ছেলে বাবাকে উৎসাহিত করতে ‘ওয়াটো-ওয়াটো’ বলেই ডাকেন। সিএসকে-র রান তাড়া করতে নেমে ধারাবাহিক ভাবে উইকেট হারাতে থাকে রাজস্থান। একমাত্র বড় রান পেলেন বেন স্টোকস। ৩৭ বলে ৪৫ করলেন তিনি।

এদিন ওয়াটসন ছাড়াও আরও একজন নজর কাড়লেন চেন্নাইয়ের জার্সিতে। ম্যাচের ১৫.৩ ওভারে একটা অসাধারণ ক্যাচ নিলেন শার্দুল ঠাকুর। ঝাঁপিয়ে পড়ে এক হাতে ক্যাচ নিয়ে ফেরালেন স্টুয়ার্ট বিনিকে। শট বলেই বিনি ক্যাচ তুলে দেন। ঠাকুর ছুটে এসে ক্যাচটা তালুবন্দি করেন। চলতি আইপিএল বেশ কয়েকটি দুরন্ত ক্যাচ দেখেছে। তার মধ্যে ঠাকুরেরটা অন্যতম।

আরও পড়ুন

IPL 2018: উথাপ্পাকে ফেরাতে কী ক্যাচটাই না নিলেন স্টোকস! ভিডিও দেখুন

আইপিএল ২০১৮: দিল্লির বিরুদ্ধে পাণ্ডিয়া-পোলার্ডের কামাল ক্যাচ

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shane watson and shardul thakur takes limelight

Next Story
আর্সেনালকে আলবিদা বলছেন ওয়েঙ্গারArsene Wenger to step down as Arsenal manager at end of season
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com