IPL Final, MI vs CSK: পা বেয়ে অঝোরে রক্ত পড়ছিল, তবুও থামেনি ওয়াটসনের ব্যাট

সেদিনের রণক্লান্ত যোদ্ধা যে কী অবস্থায় আর কী ইনিংস খেলেছিলেন সেটা তাঁর সতীর্থের ইনস্টাগ্রাম পোস্ট না-দেখলে হয়তো জানা যেত না। পা বেয়ে অঝোরে রক্ত পড়ছিল, তবুও ওয়াটসন চালিয়ে গিয়েছিলেন খেলা।

By: Hyderabad  Published: May 14, 2019, 11:55:01 AM

‘সো নিয়ার, ইয়েট সো ফার’! বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায় কত কাছে অথচ অনেক দূরে। রবিবাসরীয় ফাইনালে তীরে এসে তরী ডুবেছিল চেন্নাই সুপার কিংসের। মাত্র এক রানের জন্য মহেন্দ্র সিং ধোনি ফের একবার আইপিএল ট্রফি হাতে তুলতে পারেননি।

ম্যাচের পর সঞ্জয় মঞ্জরেকর ধোনির সাক্ষাৎকার নিয়েছিলেন। পরে তিনি টুইটারে লিখেছিলেন যে, ধোনিকে কখনও এতটা ভেঙে পড়তে দেখিনি। কিন্তু এই ম্যাচে একজনই নায়ক। তিনি শেন ওয়াটসন। যিনি হেরেও জিতে নিয়েছেন মানুষের মন। সেদিনের রণক্লান্ত যোদ্ধা যে কী অবস্থায় আর কী ইনিংস খেলেছিলেন সেটা তাঁর সতীর্থের ইনস্টাগ্রাম পোস্ট না-দেখলে হয়তো জানা যেত না। মুম্বইয়ের ১৪৯ রান তাড়া করতে নেমে ওয়াটসন একা দুর্গ আগলে রেখেছিলেন। ৫৯ বলের ৮০ রানের ইনিংস এসেছিল প্রাক্তন অজি অলরাউন্ডারের হাত থেকে। ওয়াটো রানআউট না-হলে হয়তো ম্যাচের ফলটা অন্যরকম হতে পারত।

আরও পড়ুন: দেশের প্রথম সারির পাঁচতারা হোটেলের বিরুদ্ধে তোপ ভাজ্জির

হরভজন সিং তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ওয়াটসনের একটা ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে যে, ওয়াটসনের হাঁটুর জায়গাটা রক্তে ভিজে লাল।( এই প্রতিবেদনের ফিচার ছবিতে সেই জায়গাটাই লাল করে গোল করে দেওয়া হয়েছে)। ভাজ্জি লিখেছেন, “আপনারা কী ওঁর হাঁটুতে রক্ত দেখতে পারছেন? ম্যাচের পর ছ’টি সেলাইও পড়েছে। ম্যাচে ডাইভ দেওয়ার সময় ও চোট পায়। সেটা নিয়েই খেলে গিয়েছিল। কাউকে বলেওনি।”

Harbhajan Singh reveals how Shane Watson batted through bloodied leg in IPL 2019 final হরভজনের সেই পোস্ট

ভাজ্জির এই পোস্টের পরেই ওয়াটসনকে কুর্নিশ জানিয়েছে সোশাল মিডিয়া। টুইটারাত্তিরা লিখলেন, ম্যাচ জিতেছে মুম্বই, কিন্তু মন জিতেছে ওয়াটসন। সম্ভবত পরেরবার আর ওয়াটসন আইপিএল খেলবেন না। কিন্তু তাঁর ফাইনালের এই রক্তাক্ত লড়াইয়ে কথা লেখা থাকবে টুর্নামেন্টের ইতিহাসে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shane watson batted through bloodied leg in ipl 2019 final

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং