আইপিএলের পরে রক্তাক্ত ওয়াটসন এখন হাঁটতেই পারছেন না, দেখুন মর্মান্তিক ভিডিও

রবিবার আইপিএলের ফাইনালে চেন্নাই হেরে গিয়েছে। ওপেন করতে নেমে ৮০ রানের একটা দুর্ধর্ষ একটা ইনিংসে মাতিয়ে দিয়েছেন ওয়াটসন ৷ তাঁর লড়াকু ইনিংসের সৌজন্যে ম্যাচ প্রায় বের করেই ফেলেছিল সিএসকে।

By: Hyderabad  Updated: May 16, 2019, 03:15:06 PM

কেরিয়ারের শেষ লগ্নে। গোটা টুর্নামেন্টেই সেরকমভাবে জ্বলে না উঠতে পারলেও আইপিএলের প্লে অফে হলুদ জার্সিতে রীতিমতো ত্রাসের সঞ্চার করেছিলেন বিপক্ষ বোলারদের কাছে। সেই শ্যেন ওয়াটসন-ই আইপিএলে ফাইনালের পরে হাঁটতে পারছেন না ভাল করে।

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেই ভিডিওতেই দেখা যাচ্ছে রীতিমতো খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন তারকা অলরাউন্ডার। সামান্য পথ আসতে রীতিমতো গলদঘর্ম হতে হয়েছে তাঁকে।

আরও পড়ুন

IPL Final, MI vs CSK: পা বেয়ে অঝোরে রক্ত পড়ছিল, তবুও থামেনি ওয়াটসনের ব্যাট

রবিবার আইপিএলের ফাইনালে চেন্নাই হেরে গিয়েছে। ওপেন করতে নেমে ৮০ রানের একটা দুর্ধর্ষ একটা ইনিংসে মাতিয়ে দিয়েছেন ওয়াটসন ৷ তাঁর লড়াকু ইনিংসের সৌজন্যে ম্যাচ প্রায় বের করেই ফেলেছিল সিএসকে৷ তবে একদম শেষ মুহূর্তে আউট হয়ে যান তিনি। তারকা অস্ট্রেলীয় রান আউট না হলে হয়তো ম্যাচের ফল অন্যরকম হতেই পারত৷ ওয়াটসন প্রাণপণে লড়াই চালালেও, দল জেতেনি।

তবে তিনি জিতে নিয়েছেন হৃদয়। দলকে জিতিয়ে না ফিরলেও রক্তাক্ত হতে হয়েছে তাঁকে। দেখা গিয়েছে, ওয়াটসন ব্যাট করার সময়ে হাঁটু থেকে রীতিমতো ঝরঝর করে রক্ত বেরোতে থাকে। কিন্তু সে যন্ত্রণা সয়েই শেষ পর্যন্ত লড়ে গিয়েছেন তিনি।

আসলে চেন্নাই ব্যাট করার সময়ে হাঁটুতে গভীর চোট পান ওয়াটসন। ব্যাট হাতে মাঠে নামার কিছু ক্ষণ আগেই পায়ে পাঁচটা সেলাই পড়ে লড়াকু এই অলরাউন্ডারের। তবুও নির্বিকারে খেলে গেলেন। এমনই খেললেন যে, মুম্বই আর জয়ের মাঝে একমাত্র বাধা হয়ে দাঁড়ান তিনি।

তারপরেই ফের একবার তাঁর নতুন ভিডিও ভাইরাল। যেখানে দেখা গিয়েছে হাঁটতে সমস্যা হচ্ছে তাঁর। আগামী মরশুমে ওয়াটসন খেলবেন কিনা, জানা নেই। তবে তাঁর এই বীরত্ব আইপিএল-গাঁথায় লেখা হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shane watson struggles to walk after ipl final video goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement