উইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকেও ছিটকে যেতে পারেন ধাওয়ান: রিপোর্ট

ফের বড় ধাক্কা ভারতীয় শিবিরে। টোয়েন্টি-টোয়েন্টির পর এবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকেও ছিটকে যেতে পারেন শিখর ধাওয়ান। এমনটাই রিপোর্ট একাধিক মিডিয়ার।

By:
Edited By: Subhapam Saha Mumbai  December 10, 2019, 3:02:02 PM

ফের বড় ধাক্কা ভারতীয় শিবিরে। টোয়েন্টি-টোয়েন্টির পর এবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকেও ছিটকে যেতে পারেন শিখর ধাওয়ান। এমনটাই রিপোর্ট একাধিক মিডিয়ার।

টিম ইন্ডিয়ার ওপেনার ধাওয়ানকে নিয়েই এমএসকে প্রসাদের নির্বাচক কমিটি তিন ম্য়াচের টি-২০ ও সমসংখ্য়ক ম্য়াচের ওয়ানডের দল ঘোষণা করেছিল। কিন্তু সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে খেলতে গিয়ে ধাওয়ান চোট পাওয়ায় টি-২০ থেকে ছিটকে যান। তাঁর পরিবর্তে দলে আসেন কেরলের উইকেটকিপার-ব্য়াটসম্য়ান সনজু স্য়ামসন।

দিল্লির হয়ে মহারাষ্ট্রের বিরুদ্ধে সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রথম সুপার লিগের ম্য়াচে নেমেছিলেন গব্বর। ফিল্ডিংয়ের সময় স্ট্রেচ করতে গিয়ে হাঁটুতে গভীর ক্ষতের সৃষ্টি হয় তাঁর। এরপর ধাওয়ানকে অস্ত্রোপচারও করাতে হয় সেই ছবিও টুইটারে শেয়ার করেছিলেন তিনি।

আরও পড়ুন-ছিটকে গেলেন ধাওয়ান, দলে এলেন সনজু , মুম্বইতে সফল অস্ত্রোপচার ঋদ্ধির

বিসিসিআইয়ের মেডিক্য়াল টিম ধাওয়ানের চোট পরীক্ষা করে ধাওয়ানকে পরামর্শ দিয়েছিল সেলাই শুকানো না পর্যন্ত অপেক্ষা করতে। সম্ভবত ধাওয়ানের চোট এখনও পুরোপুরি সেরে ওঠেনি বলেই তাঁকে পাওয়া যাবে না বলে মনে করা হচ্ছে।

এখনও পর্যন্ত ভারতের ওয়ান-ডে দল: বিরাট কোহলি (ক্য়াপ্টেন), রোহিত শর্মা, শ্রেয়স আয়ার, মণীশ পাণ্ডে, ঋষভ পন্থ (উইকেটকিপার), শিবম দুবে, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, দীপক চাহার, মহম্মদ শামি ও ভুবনেশ্বর কুমার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shikhar dhawan likely to miss odi series against wi169660

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X