রঞ্জিতে উইকেট নিয়ে চর্চায় পূজারা, মধুর ট্রোল শিখর ধাওয়ানের

রঞ্জিতে হাত ঘুরিয়ে চর্চায় ৩১ বছরের রাজকোটের ক্রিকেটার। সৌরাষ্ট্রের হয়ে স্পিনার অবতারে ধরা দিয়ে উত্তরপ্রদেশের বিরুদ্ধে উইকেট তুলে নিয়েছেন পূজারা।

Shikhar Dhawan trolled Cheteshwar Pujara for wicket celebration
রঞ্জিতে উইকেট নিয়ে চর্চায় পূজারা, মধুর ট্রোল শিখর ধাওয়ানের (অলঙ্করণ-অভিজিত বিশ্বাস)
ক্রিজ কামড়ে ঘণ্টার পর ঘণ্টা পড়ে থাকা। অত্য়ন্ত সংযমী ও লম্বা ইনিংস খেলার জন্য়ই পরিচিত চেতেশ্বর পূজারা। বিরাট কোহলির দলের স্পেশালিস্ট টেস্ট ব্য়াটসম্য়ান ব্য়াট হাতে খবরে এলেন না, রঞ্জিতে হাত ঘুরিয়ে চর্চায় ৩১ বছরের রাজকোটের ক্রিকেটার। সৌরাষ্ট্রের হয়ে স্পিনার অবতারে ধরা দিয়ে উত্তরপ্রদেশের বিরুদ্ধে উইকেট তুলে নিয়েছেন পূজারা।

শনিবার পূজারার সৌরাষ্ট্র ইনিংস ও ৭২ রানে হেরেছে উত্তরপ্রদেশের কাছে। কিন্ত পূজারা মজেছেন তাঁর বোলিংয়ে। ইনস্টাগ্রামে পূজারা একটি ভিডিও শেয়ার করেছেন। দেখা যাচ্ছে তিনি নিজের মোবাইলে স্ট্রিম করে ম্য়াচে উইকেট নেওয়ার ডেলিভারির ভিডিওটি দেখছেন। মজা করে লিখেছেন, “যেদিন ব্য়াটসম্য়ান থেকে অলরাউন্ডার হলাম।”

আরও পড়ুনবাংলার ড্রেসিংরুমে দেবাং গান্ধী, মনোজের অভিযোগে বার করে দেওয়া হল জাতীয় নির্বাচককে

 

View this post on Instagram

 

The day when I changed my Batsman status to an All-rounder ????????

A post shared by Cheteshwar Pujara (@cheteshwar_pujara) on

আরও পড়ুন-দিল্লির জার্সিতে সেঞ্চুরি গব্বরের, জাতীয় দলে অভিষেকের পর প্রথম

তাঁর ভিডিও দেখে রবিচন্দ্রন অশ্বিন লিখেছেন, “তোমার আরও বল করা উচিত।” কিন্তু পূজারার অপর সতীর্থ শিখর ধাওয়ান পূজারাকে ট্রোল করলেন তাঁর সেলিব্রেশনের জন্য়। গব্বর লিখেছেন, “ভাই ভাল বল করেছিস। কখনও দৌড়ের সময় তো এরকম স্প্রিন্ট করতে পারিস!”

আরও পড়ুন-সূর্যগ্রহণের জেরে একাধিক রঞ্জি ম্য়াচ শুরু হলো দেরিতে

সৌরাষ্ট্র এই ম্য়াচে দুই ইনিংসে মিলে ৩৩১ ও ১২০ তোলে। উত্তরপ্রদেশ প্রথম ইনিংসে ৫২৩ রানে অলআউট হয়ে যায়। পূজারা দশে ব্য়াট করতে আসা মোহিত জাংরাকে আউট করেন। প্রথম স্লিপে প্রেরক মানকাডের হাতে ক্য়াচ আউট হয়ে যান জাংরা।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shikhar dhawan trolled cheteshwar pujara for wicket celebration175556

Next Story
নিজের শহরেই মোমের মূর্তি হয়ে যাচ্ছেন কোহলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com