‘শহিদদের পরিবারের পাশে দাঁড়ান,’ করজোড়ে আবেদন ধাওয়ানের

বীরেন্দ্র শেহওয়াগ, গৌতম গম্ভীরের পর এবার শিখর ধাওয়ান। পুলওয়ামায় নিহত সিআরপিএফ জওয়ানদের পরিবারের পাশে দাঁড়ানোর আবেদন করলেন ভারতের বাঁ-হাতি ওপেনার। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে সকলকে পাশে থাকার অনুরোধ করলেন তিনি।

By: New Delhi  Updated: February 18, 2019, 03:02:35 PM

বীরেন্দ্র শেহওয়াগ, গৌতম গম্ভীরের পর এবার শিখর ধাওয়ান। পুলওয়ামায় নিহত সিআরপিএফ জওয়ানদের পরিবারের পাশে দাঁড়ানোর আবেদন করলেন ভারতের বাঁ-হাতি ওপেনার। নিজের ফেসবুক ও টুইটার অ্যাকাউন্ট থেকে একটি আবেগপ্রবণ ভিডিও পোস্ট করে সকলকে পাশে থাকার অনুরোধ করলেন ভারতীয় ক্রিকেট দলের ‘গব্বর’। ধাওয়ান করজোড়ে বললেন, প্রত্যেকে যেন তাঁদের সাধ্যমতো দান করেন।

গত বৃহস্পতিবার দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলার অবন্তীপোরা এলাকায় দুপরে ভয়াবহ গাড়ি বোমা বিস্ফোরণে মৃত্যু হয় সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) ৪০ জন জওয়ানের। এই ঘটনার পরেই দেশ জুড়ে উঠেছে প্রতিবাদের ঝড়। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব, সকলেই অনুরোধ করছেন সিআরপিএফ জওয়ানদের পরিবারের পাশে দাঁড়ানোর।

আরও পড়ুন: ভারতে পিএসএল দেখাবে না আইএমজি-রিলায়েন্স, পাল্টা পাকিস্তানের

এর আগে প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগ টুইট করে জানিয়েছিলেন যে, মৃত জওয়ানদের সন্তানদের শিক্ষার দায়িত্ব তিনি নিচ্ছেন। হরিয়ানায় তাঁর নিজের প্রতিষ্ঠান শেহওয়াগ ইন্টারন্যাশনাল স্কুলেই তাঁদের দেখভাল করতে চান ভারতের প্রাক্তন ওপেনার। অন্যদিকে এবারের রঞ্জি চ্যাম্পিয়ন বিদর্ভও জওয়ানদের পরিবারের পাশে দাঁড়ায়। অবশিষ্ট ভারতকে হারিয়ে ইরানি ট্রফি জিতেছে তারা। পুরস্কার মূল্যর পুরোটাই বিদর্ভ দান করে দেয় জওয়ানদের পরিবারদের স্বার্থে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shikhar dhawan vows to donate for families of pulwama terror attack martyrs urges others to help watch75895

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং