scorecardresearch

বড় খবর

বলি অভিনেত্রীকে কিডন্যাপ! শোয়েব আখতার ঠিক কী চেয়েছিলেন

সোনালির প্রেমে এতটাই মজে ছিলেন যে তিনি নাকি একসময় সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন, তাঁর প্রেমের প্রস্তাবে রাজি না হলে বলি অভিনেত্রীকে কিডন্যাপ করবেন।

বলি অভিনেত্রীকে কিডন্যাপ! শোয়েব আখতার ঠিক কী চেয়েছিলেন
শোয়েব আখতার এবং সোনালি বেন্দ্রে (ফেসবুক)

জল্পনা ছিল-ই। সেই জল্পনাকে মান্যতা দিয়েই জাতীয় স্তরের এক প্রচারমাধ্যমে জানানো হয়েছিল সোনালি বেন্দ্রের প্রেমে পাগল ছিল শোয়েব আখতার। সোনালির প্রেমে এতটাই মজে ছিলেন যে তিনি নাকি একসময় সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন, তাঁর প্রেমের প্রস্তাবে রাজি না হলে বলি অভিনেত্রীকে কিডন্যাপ করবেন। এমন খবর ভাইরাল হওয়ার সপ্তাহখানেক পরে এবার মুখ খুলে নীরবতা ভঙ্গ করলেন শোয়েব আখতার। বিশ্বের ব্য়াটসম্যানদের একসময়ের ত্রাস নিজের ইউটিউব ভিডিওয় সাফ জানিয়ে দেন, পুরোটাই মিথ্যা। এমনটা মোটেও ছিল না।

তিনি জানান, “বেশ কিছুদিন ধরে এমন খবর শুনছি। সত্যি ঘটনা এবার প্রকাশ্যে আসা দরকার। আমার সঙ্গে কখনও সোনালি বেন্দ্রের সাক্ষাৎ হয়নি। উনি যথেষ্ট সুন্দরী। তবে কখনও ওঁর ভক্ত ছিলাম না। তবে হ্যাঁ, সোনালির বেশ কিছু সিনেমা দেখেছি।” এরপরেই অবশ্য রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস জানিয়েছেন, “উনি অসুস্থ হওয়ার পরে মুখে নল দেখলাম। তারপরে অবশ্য ওঁর ফ্যান হয়ে গিয়েছি।”

মাত্র ৬ রানে অলআউট গোটা দেশ, বিশ্বকাপের মাঝেই এবার লজ্জার রেকর্ড

সেই প্রতিবেদনে বলা হয়েছিল, নব্বইয়ের দশকের সাড়া জাগানো অভিনেত্রী সোনালি বেন্দ্রের ‘ইংলিশ বাবু দেশি ম্যাম’ দেখার পরে প্রেমে পড়েন শোয়েব। সোনালিকে এতটাই পছন্দ করতেন পাক-পেসার যে নিজের ওয়ালেটে সবসময় অভিনেত্রীর ছবি থাকত। নিজের ঘরেও নাকি সোনালির পোস্টার লাগানো থাকত।

এই প্রতিবেদনকেই মিথ্যা দাবি করে পাক পেসার আরও দাবি করেন, “সোনালির সঙ্গে কোনও সম্পর্ক ছিল না আমার। আমার ঘরেও ওঁর কোনও ছবি নেই। ঘরে একমাত্র যাঁর ছবি রয়েছে, তিনি স্বয়ং ইমরান খান। এই খবর সর্বৈবভাবে মিথ্যা।” যাইহোক, সোনালির ক্যানসারের বিরুদ্ধে লড়াইয়ের বেশ প্রশংসা করেন স্পিডস্টার। তিনি মনে করেন, সোনালির এই লড়াই অনেকের কাছে অনুপ্রেরণা হয়ে থাকবে।

 

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Shoaib akhtar denies the claim that he had a past affair with actress sonali bendre