বড় খবর

বল ছুঁড়ে ধোনিকে মারতে চেয়েছিলেন, এখনও অনুশোচনায় ভোগেন শোয়েব

শোয়েব মনে করেন, বিমার কখনোই ক্রিকেটের অংশ হওয়া উচিত নয়। ফয়সালাবাদ টেস্টে ধোনি তখন ২৫। কেরিয়ারের প্রথম টেস্ট শতরান হাকিয়েছিলেন।

ধোনিকে বিমার দিয়ে ভুল-ই করেছিলেন। এমনটাই মনে করেন শোয়েব আখতার। ধোনি তখন আন্তর্জাতিক ক্রিকেটের উঠতি নক্ষত্র। ২০০৬-এর পাকিস্তান সফরে ধোনি শোয়েবকে এতটাই ব্যতিব্যস্ত রেখেছিলেন যে ফয়সালাবাদ টেস্টে বিমারই ছুঁড়ে বসেন তিনি।

সসি ঘটনার স্মৃতি রোমন্থন করতে বসে শোয়েব আখতার এদিন আকাশ চোপড়ার ইউটিউব চ্যানেলে বলেন, “ফয়সালাবাদে ৮-৯ ওভারের স্পেলে বল করছিলাম। আর সেখানেই ও শতরান করেছিল। আমি ইচ্ছা করেই ওকে বিমার দিই। তারপর ক্ষমাও চেয়ে নিয়েছিলাম।”

আরও পড়ুন

পশুপ্রেম একেই বলে! ৩০ টাকার ভুরিভোজের মুরগি এখন বিশ্বজিতের আত্মীয়

শোয়েব আরও বলেছেন, “সেই প্রথমবার কাউকে ইচ্ছা করে বিমার দিয়েছিলাম। এটা মোটেও করা উচিত হয়নি। পরে অনেক অনুশোচনা হয়। স্লো পিচে ও দারুণ খেলছিল। আমি যতই জোরে বল করছিলাম তত জোরেই ও বল হিট করছিল। আমি হতাশ হয়ে পড়েছিলাম।”

সেই ঘটনার পরে শোয়েব এখন মনে করেন, বিমার কখনোই ক্রিকেটের অংশ হওয়া উচিত নয়। ফয়সালাবাদ টেস্টে ধোনি তখন ২৫। কেরিয়ারের প্রথম টেস্ট শতরান হাকিয়েছিলেন। প্রথম টেস্টে করে গিয়েছিলেন ১৪৮।

শোয়েব যে ওভারে ধোনিকে বিমার দিতে বাধ্য হন, সসি ওভারে পরপর তিন বলে তিনটে বাউন্ডারি হাকিয়েছিলেন। এরপর আখতার রাউন্ড দ্য উইকেট বল করতে এসে বিমার ছোড়েন ধোনির শরীর লক্ষ্য করে। সেই বল যদিও উইকেটকিপার তালুবন্দি করতে পারেননি। বাই সমেত পাঁচ রান জমা হয় ভারতের স্কোরবোর্ডে।

Read the full story in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shoaib akhtar regrets having bowled beamer to ms dhoni

Next Story
কোঝিকোড়ে জাতীয় বিপর্যয়, মন খারাপের টুইট শচীন থেকে কোহলিদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com