বড় খবর

ভিডিও: ধোনির হেলিকপ্টার শট নকল করলেন শ্রেয়স

হেলিকপ্টার-ছক্কার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তা ভাইরাল। শ্রেয়স আইয়ারের বিস্ফোরণে ভর করেই মুম্বই নির্ধারিত ২০ ওভারে ২৪৩ তুলল। আইয়ারের পাশাপাশি ব্যাটে রান পেয়েছেন সূর্যকুমার যাদব (৩৫ বলে ৮০)।

shreyas iyer
ধোনিকে নকল করলেন শ্রেয়স আইয়ার (টুইটার স্ক্রিনশট)

জাতীয় দলের জার্সিতে তিনি ধীরে ধীরে পরিণত হয়ে উঠছেন। নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ ২৪ ঘণ্টা আগেই শ্রেয়স আইয়ারে উচ্চকিত প্রশংসা করে জানিয়েছেন, টি২০ ও ওয়ান ডে দুই ফর্ম্যাটের ক্রিকেটেই শ্রেয়স আইয়ার চার নম্বর ধাঁধার সমাধান হতে পারেন। নির্বাচক প্রধানের আস্থার মর্যাদা দিয়েই এবার সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ব্যাটে ঝড় তুললেন শ্রেয়স আইয়ার।

পাঞ্জাবের বিরুদ্ধে মুম্বইয়ের জার্সিতে খেলতে নেমে প্রতিপক্ষ বোলারদের কার্যত ঘুম ছুটিয়ে দিলেন। ৪০ বলে ৮০ রানের বিস্ফোরক ইনিংস উপহার দিলেন তিনি। তাঁর ইনিংস সাজানো চারটে সুবিশাল ছক্কা ও সাতটা বাউন্ডারিতে। নিজের ইনিংসে যে চারটি বিশাল ছক্কা হাকালেন তরুণ তারকা, তাতে ধোনির ট্রেডমার্ক হেলিকপ্টার শটে ওভার বাউন্ডারিও ছিল।

আরও পড়ুন IPL 2019: ধোনির সামনেই হেলিকপ্টার শট মারলেন পাণ্ডিয়া

সেই হেলিকপ্টার-ছক্কার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তা ভাইরাল। শ্রেয়স আইয়ারের বিস্ফোরণে ভর করেই মুম্বই নির্ধারিত ২০ ওভারে ২৪৩ তুলল। আইয়ারের পাশাপাশি ব্যাটে রান পেয়েছেন সূর্যকুমার যাদব (৩৫ বলে ৮০) এবং ওপেনার পৃথ্বী শ। শুরুতে ঝোড়ো ব্যাটিং করে যান পৃথ্বী।

আরও পড়ুন ‘হেলিকপ্টার ল্যান্ডেড’! ধোনিকে ধন্যবাদ রশিদের

জবাবে ব্যাট করতে নেমে পাঞ্জাবও শুরুটা দারুণ করেছিল। দুই ওপেনার শুভমান গিল ও অভিষেক শর্মা ম্যাচে রেখেছিলেন পাঞ্জাবকে। অভিষেক তিন রানের জন্য হাফসেঞ্চুরি হাতছাড়া করলেও শুভমান গিল ৩৮ বলে ৭৮ রানের ইনিংস খেলে যান। শেষদিকে গুরকিরত সিং মানও ২১ বলে ৪০ করেন। তবে টার্গেট এতটাই বেশি ছিল যে বাকি পাঞ্জাবের ব্যাটসম্যানরা জয়ের রাস্তা হারিয়ে ফেলেন। শেষ পর্যন্ত পাঞ্জাব ২২ রানে হার স্বীকার করে।

যাইহোক, সৈয়দ মুস্তাস আলি ট্রফিতেই আইয়ার নিজের উপস্থিতি জানান দিচ্ছেন প্রতি ম্যাচে। জাতীয় দলের জার্সিতে এখনও পর্যন্ত ৯টা ওয়ান ডে এবং ১১টি টি২০ ম্যাচ খেলেছেন শ্রেয়স। এর মধ্যেই ওয়ান ডে-তে চারটে হাফসেঞ্চুরি করে ফেলেছেন তিনি। মোট রানের সংখ্যা ৩৪৬। টি২০তে শ্রেয়সের আন্তর্জাতিক রানের সংখ্যা ২১২।

Read the full article in ENGLISH

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shreyas iyer helicopter shot ms dhoni

Next Story
কেপিএল গড়াপেটা কাণ্ডে জেরার মুখে অভিমন্যু মিঠুনabhimanyu mithun
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com