IPL 2019: আয়ার জানালেন কোন তিন তারকার থেকে তিনি শুধুই শিখেছেন

এই টুর্নামেন্টে খেলার অভিজ্ঞতাই অনেকটা পরিণত করে দিয়েছে দিল্লির ক্যাপ্টেন শ্রেয়াস আয়ারকে। টিম ইন্ডিয়ার ভবিষ্য়ত রূপরেখায় থাকা ক্রিকেটার ভারতীয় দলের তিন তারকাকেই শিক্ষক হিসেবে বেছে নিয়েছেন এই যাত্রার জন্য।

By: May 11, 2019, 2:31:26 PM

এই মরসুমে দিল্লি ডেয়ারডেভিলস চমকে দিয়েছে আইপিএলে। তারুণ্য আর অভিজ্ঞতার সংমিশ্রণে এই দলটাই যেন বদলে গিয়েছে। রিকি পন্টিং, সৌরভ গঙ্গোপাধ্য়ায় এবং মহম্ম কাইফদের সান্নিধ্যে পৃথ্বী শ আর ঋষভ পন্থরা দুর্দান্ত ক্রিকেট উপহার দিয়েছেন। একটুর জন্য ফাইনালে ওঠা হয়নি দিল্লির। গত শুক্রবার চেন্নাইয়ের কাছে দ্বিতীয় কোয়ালিফায়ারে হেরেই তাদের তৃতীয় স্থানে আইপিএল শেষ করতে হয়েছে।

আরও পড়ুন: হরভজনকে নিয়ে তিনজন, আর কোনও ভারতীয় নেই এই ক্লাবে

এই টুর্নামেন্টে খেলার অভিজ্ঞতাই অনেকটা পরিণত করে দিয়েছে দিল্লির ক্যাপ্টেন শ্রেয়াস আয়ারকে। টিম ইন্ডিয়ার ভবিষ্য়ত রূপরেখায় থাকা ক্রিকেটার ভারতীয় দলের তিন তারকাকেই শিক্ষক হিসেবে বেছে নিয়েছেন এই যাত্রার জন্য। ম্যাচের পর আয়ার বলছেন, “এমএস ধোনি, বিরাট কোহলি ও রোহিত শর্মার দেখেছি কীভাবে তারা দলকে নেতৃত্ব দিয়েছে। অনেক কিছু শিখেছি। ওদের সঙ্গে টসের সময় পাশে দাঁড়িয়েছি। আমি অত্যন্ত ভাগ্যবান। অধিনায়ক হিসেবে সমর্থক থেকে শুরু করে ম্যানেজমেন্ট ও মালিকদের পাশে পেয়েছি। চাপের সময় অনেক কিছু নিয়ে আলোচনা করেছি। এই দলটাকে নিয়ে আমি গর্বিত। এতদূর এসেছি ভাল ক্রিকেট খেলেই। এই মরসুম আমাদের কাছে স্বপ্নের মতো। এটা সবে শুরু। আমাদের আরও অনেকটা এগিয়ে যেতে হবে। উন্নতি করতে হবে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shreyas iyer says ms dhoni virat kohli rohit sharmas influence improved him as captain

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X