বড় খবর

খাবারে স্বাদ-গন্ধ নেই! দেশের ফুটবল কিংবদন্তিকে হাসপাতালে পাঠাল করোনা

মার্চের ২০ তারিখে করোনার প্রতিষেধক নিয়েছিলেন তিনি। শ্যাম থাপা জানিয়েছেন, দ্বিতীয় ভ্যাকসিন গতকাল-ই নেওয়ার কথা ছিল। তবে এখন তা পিছিয়ে গিয়েছে।

প্রাক্তন কিংবদন্তি তারকা এবং ফেডারেশনের টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান শ্যাম থাপা এবার করোনার শিকার। কোভিড টেস্টে ধরা পড়ার পরেই হাসপাতালে ভর্তি করা হয়েছে ফুটবলের প্রবাদপ্রতিম ব্যক্তিত্বকে।

সোমবারই করোনা পরীক্ষায় পজিটিভ ধরা পড়েন তিনি। তারপরে মঙ্গলবার শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। মারডেকা কাপ এবং ১৯৭০-এ ব্যাংকক এশিয়ান গেমসে দেশকে ব্রোঞ্জ এনে দিয়েছিলেন তিনি। শ্যাম থাপা সংবাদসংস্থা পিটিআই-কে বলেন, “বেশ কিছুদিন ধরেই খাবারের স্বাদ পাচ্ছিলাম না। খিদেও কমে গিয়েছিল। তারপরেই আমার কোভিড পরীক্ষার ফলাফল পজিটিভ ধরা পড়ে। সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে হাসপাতালে ভর্তি হয়েছি। এখন আমি স্থিতিশীল এবং অনেকটাই ভালো রয়েছি।”

আরো পড়ুন: IPL-এ এবার করোনার ছোবলে তারকা অস্ট্রেলীয়! আতঙ্কে কাঁপুনি বিদেশিদের

এর আগে অবশ্য মার্চের ২০ তারিখে করোনার প্রতিষেধক নিয়েছিলেন তিনি। শ্যাম থাপা জানিয়েছেন, “দ্বিতীয় ভ্যাকসিন গতকাল-ই নেওয়ার কথা ছিল। তবে এখন তা পিছিয়ে গিয়েছে।”

নিজের কেরিয়ারে তিনি বিখ্যাত হয়েছিলেন বাইসাইকেল কিক এবং ব্যাকভলি মেরে। ষাটের এবং সত্তরের দশকের শুরুতে শ্যাম থাপা ইস্টবেঙ্গলের অন্যতম সেরা তারকা ছিলেন। পরের দিকে মোহনবাগানে চলে যান তিনি। ১৯৭৭ নাগাদ সবুজ মেরুন ব্রিগেড নাম লেখান কিংবদন্তি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shyam thapa admitted to hospital after being positive for corona virus

Next Story
অশান্তি আনবে বিজেপি! মুখ ফসকে বেফাঁস বয়ান তারকা পদ্মপ্রার্থী দিন্দার, তুঙ্গে আলোচনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com