বড় খবর

৩০০ কোটিতে এবার রুপোলি পর্দায় সৌরভ! মহারাজ নিজেই জানালেন পর্দার ‘দাদা’ কে

Sourav Ganguly Biopic: বায়োপিকের জন্য এবার সৌরভের জীবনী নিয়ে চিত্রনাট্য লেখার কাজ চলছে। সৌরভ নিজেই জানালেন বায়োপিক নির্মাণের প্রসঙ্গ।

ধোনি, কপিলের পর এবার বড়পর্দায় মহারাজের বায়োপিক। নিজের বায়োপিকের সম্মতিও জানিয়ে দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জানা গিয়েছে সৌরভের বায়োপিকের জন্য বলিউডে বড় বাজেট ধরেই এগোনো হচ্ছে। সূত্রের খবর, সৌরভের বায়োপিকের জন্য ২০০-৩০০ কোটি টাকা খরচ করা হতে পারে।

নিউজ১৮-কে সৌরভ নিজের বায়োপিকের সম্মতি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, “হ্যাঁ নিজের বায়োপিক নির্মাণের বিষয়ে সম্মত হয়েছি। তবে এখনই পরিচালকের নাম বলা সম্ভব হচ্ছে না। সমস্ত কিছু প্রস্তুতিতে এখনো বেশ কিছুদিন সময় লাগবে।”

আরো পড়ুন: এবছর বিশ্বকাপ না জিতলে শাস্ত্রীর কপালে দুঃখ আছে! বিস্ফোরক প্রাক্তন জাতীয় তারকা

বলা হচ্ছে, চিত্রনাট্য লেখার কাজ এখন সারা হচ্ছে। প্রযোজক সংস্থার সঙ্গে বেশ কয়েকবার বৈঠকও হয়েছে সৌরভের।

তবে পর্দায় মহারাজকে ফুটিয়ে তুলবেন কে, সেই বিষয়টিও প্রায় চূড়ান্ত। জানা যাচ্ছে, সৌরভের ভূমিকায় দেখা যাবে স্বয়ং রণবীর কাপুরকে। যিনি এর আগে সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছিলেন। জানা গিয়েছে, সৌরভ নিজেই রণবীরের নাম প্রস্তাব করেছেন। তবে সম্ভাব্যদের তালিকায় আরো দু-একজনের নাম রয়েছে।

সৌরভের কেরিয়ারের পুরো যাত্রাপথ- জাতীয় দলে সুযোগ পাওয়া থেকে ভারতের ক্যাপ্টেন হওয়া, বিশ্বকাপের ফাইনালে ওঠা এবং সাম্প্রতিককালে বোর্ড সভাপতি হওয়া- পুরোটাই ফুটিয়ে তোলা হবে রুপোলি পর্দায়। তবে কবে সিনেমা মুক্তি পাবে, তা জানা যায়নি।

এই নিয়ে ষষ্ঠ ক্রিকেটারের বায়োপিক নির্মিত হতে চলেছে। মহেন্দ্র সিং ধোনির বায়োপিক সুপার হিট হয়েছিল। তারপর মহম্মদ আজাহারউদ্দিনের বায়োপিক বেশ ব্যবসা করেছিল। কপিল দেবের বায়োপিকও মুক্তি পেতে চলেছে। যেখানে বিশ্বকাপজয়ী অধিনায়কের ভূমিকায় দেখা যাবে কপিল দেবকে। শচীনের জীবনীর ওপর ভিত্তি করে তথ্যচিত্র বানানোর কাজ চলছে। এছাড়াও মহিলা দলের ক্রিকেটার ঝুলন গোস্বামী এবং মিতালি রাজের বায়োপিক নির্মাণ করার কাজ চলছে।

এর আগে একাধিকবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে গুঞ্জন ছড়িয়ে ছিল। গত বছরই জল্পনা ছড়িয়েছিল সৌরভের বায়োপিকে নাকি অভিনয় করছেন হৃতিক রোশন। তবে সবকিছুই নস্যাৎ করে দিয়েছিলেন মহারাজ নিজে। তবে এবার নিজেই নিজের বায়োপিকের খবর প্রকাশ্যে আনলেন। প্রি-প্রোডাকশনের কাজ শেষ হওয়ার পরই শ্যুটিংয়ের কাজ শুরু হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sourav ganguly confirms for his biopic ranbir kapoor to play his part

Next Story
কলকাতা লিগে না খেললে কড়া শাস্তির মুখে ইস্টবেঙ্গল, এবার হুমকি আইএফএ-র
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com