বাংলাদেশও চেয়েছিল ধোনিকে, সৌরভ নাম পাঠালেন কোহলির

ধোনির আন্তর্জাতিক কেরিয়ার বেশ সঙ্কটে। তিনি জাতীয় দলের জার্সিতে পুনরায় খেলতে পারবেন কিনা, তা নিয়ে সংশয় রয়েই গিয়েছে। তাই ধোনিকে বাংলাদেশে খেলতে পাঠাতে চাননি বোর্ড সভাপতি।

By:
Edited By: Subhasish Hazra Mumbai  Updated: February 22, 2020, 12:22:08 PM

বাংলাদেশ চেয়েছিল ধোনিকে। ধোনির প্রত্যাবর্তনের বিষয়ে জল্পনাও তৈরি হয়েছিল। তবে ধোনিকে বাংলাদেশে এশিয়া একাদশের ম্যাচে খেলতে পাঠাচ্ছেন না বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সংবাদসংস্থায় প্রকাশিত এক রিপোর্ট অনুযায়ী বিসিসিআইয়ের তরফে বাংলাদেশে খেলতে পাঠানোর বিষয়ে যে চারজনের নাম পাঠানো হয়েছে তাঁরা হলেন- বিরাট কোহলি, শিখর ধাওয়ান, স্পিডস্টার মহম্মদ শামি এবং কুলদীপ যাদব।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফে বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশ ম্যাচের আয়োজন করা হচ্ছে। মার্চের ১৮ ও ২১ তারিখে জোড়া ম্যাচ খেলা হবে ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে। সেই ম্যাচেই বিসিবি চেয়েছিল এশিয়া একাদশের জার্সিতে যেন ধোনি অংশ নেন। ধোনির বাকি বিশ্বের মতো বাংলাদেশেও ব্যাপকভাবে জনপ্রিয়।

আরও পড়ুন রাহানের ভুলে রান আউট! রাগে ফেটে পড়লেন পন্থ

তবে সেই প্রতিবেদন অনুযায়ী জানা গিয়েছে, ধোনির আন্তর্জাতিক কেরিয়ার বেশ সঙ্কটে। তিনি জাতীয় দলের জার্সিতে পুনরায় খেলতে পারবেন কিনা, তা নিয়ে সংশয় রয়েই গিয়েছে। তাই ধোনিকে বাংলাদেশে খেলতে পাঠাতে চাননি বোর্ড সভাপতি।

আরও পড়ুন শাশুড়ির সঙ্গে কার্তিকের ‘কানেকশন’ প্রকাশ্যে! কুর্নিশ করছে ক্রিকেট মহল

বোর্ডের এক কর্তা সংবাদসংস্থা আইএএনএস-কে জানিয়েছেন, সৌরভ বিসিবিকে ক্রিকেটারদের নাম পাঠিয়ে দিয়েছে। ক্রিকেটারদের পাওয়া যাবে কিনা, তা বিচার করেই এই তালিকা চূড়ান্ত করা হয়েছে। বিসিবি এর আগে বোর্ডের কাছে অনুরোধ করেছিল ধোনিকে যাতে খেলতে পাঠানো যায়। তবে ধোনির অন্তর্জাতিক কেরিয়ার নিয়ে প্রশ্নচিহ্ন রয়ে গিয়েছে। কোহলি, শামি, কুলদীপ এবং ধাওয়ান এশিয়া দলের প্রতিনিধিত্ব করবেন। বিসিসিআইয়ের কাছে অগ্রিম ক্রিকেটারের নামের তালিকায় চেয়ে পাঠিয়েছিল বিসিবি যাতে সেই এশিয়া একাদশের প্রস্তুতি চূড়ান্ত করা সম্ভব হয়।

সেই রিপোর্টে দাবি করা হয়েছে, বিসিসিআই যুগ্ম সচিব জয়েশ জর্জ বলেছেন, কোনও পাকিস্তানি ক্রিকেটারদের প্রীতি ম্যাচে খেলার জন্য আমন্ত্রণ জানানো হয়নি।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sourav ganguly did not insist ms dhoni to play in bangladesh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X