শাশুড়ির সঙ্গে কার্তিকের ‘কানেকশন’ প্রকাশ্যে! কুর্নিশ করছে ক্রিকেট মহল

একদিনের ক্রিকেটে ফর্মেও ছিলেন না। সাম্প্রতিককালে তার ওপর দ্রুত উঠে এসেছেন ঋষভ পন্থ, সঞ্জু স্যামসন এবং লোকেশ রাহুলের মতো তারকারা। তাই জায়গা হারিয়েছেন কার্তিক।

By:
Edited By: Subhasish Hazra Chennai  Updated: February 20, 2020, 02:14:21 PM

তারকা উইকেটরক্ষক ব্য়াটসম্যান দীনেশ কার্তিক আপাতত জাতীয় দলের বৃত্তের বাইরে। নির্বাচকরাও বার্তা দিয়ে রেখেছেন নতুন রক্তের উপরেই ভরসা রাখছেন তাঁরা। ধোনির মতো তাই অতীত হয়ে গিয়েছেন দীনেশ কার্তিকও। একদিনের ক্রিকেটে ফর্মেও ছিলেন না। সাম্প্রতিককালে তার ওপর দ্রুত উঠে এসেছেন ঋষভ পন্থ, সঞ্জু স্যামসন এবং লোকেশ রাহুলের মতো তারকারা। তাই জায়গা হারিয়েছেন তিনি।

ধোনি যেমন সিএসকের জার্সিতে পারফর্ম করে ফের জাতীয় দলে দরজা খুলতে চাইছেন, সেই একই পথে হাঁটবেন কেকেআরের অধিনায়কও।

আরও পড়ুন কার্তিককে সরিয়ে কি কেকেআরে নেতা বদল! মুখ খুলল নাইট রাইডার্স

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অন্য কারণে শিরোনামে উঠে এসেছেন দীনেশ কার্তিক। শাশুড়ির সৌজন্যে। একটি টুইট ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেখানে দীনেশ কার্তিকের সঙ্গে তাঁর শাশুড়ি সুসান ইট্টিসেরিয়ার ছবি পোস্ট করে লেখা হয়েছে, “আমরা প্রত্যেকেই যুবরাজ-যোগরাজ পিতা-পুত্রের ক্রিকেট কানেকশনের কথা জানি। আন্তর্জাতিক ক্রিকেটে আরও একটা অনন্য জামাই-শাশুড়ি কম্বিনেশন রয়েছে। আমাদের প্রিয় দীনেশ কার্তিকের শাশুড়ি সুসান ইট্টিসেরিয়া সত্তরের দশকে নামকরা মহিলা ক্রিকেটার ছিলেন। যিনি আবার দীপিকা পাল্লিকলের মা।”

আরও পড়ুন স্বামী হীনা দু-বছর একলা হাসিন! কেমন আছেন শামির স্ত্রী

জানা গিয়েছে, সুসান ইট্টিসেরিয়া সত্তরের দশকে জাতীয় দলের জার্সিতে টেস্ট ও একদিনের ক্রিকেটে অংশ নিতেন নিয়মিত। সাতটা টেস্ট সহ দুটো ওয়ানডে ম্যাচ খেলার কৃতিত্বও রয়েছে তাঁর। আন্তর্জাতিক কেরিয়ারে ৮টি উইকেটও শিকার করেছেন।

জাতীয় স্কোয়াশ দলের তারকা দীপিকা পাল্লিকলের মা তিনি। দীপিকা পাল্লিকল আবার তারকা ক্রিকেটার দীনেশ কার্তিকের স্ত্রী।

শাশুড়ি-জামাইয়ের ক্রিকেট কম্বিনেশনই আসলে দীপিকা-দীনেশকে কাছাকাছি নিয়ে এসেছে, এমনটাই বলছেন সকলে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dinesh karthiks mother in law cricketer

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X