বড় খবর

এই না হলে আয়রন ম্যান! ৪ মাসে ২২ বার করোনা টেস্ট সৌরভের

“ইংল্যান্ড ভারতে আসছে চার টেস্ট, তিনটে ওডিআই এবং পাঁচটি টি২০ খেলার জন্য। দর্শক কম থাকায় দ্বি পাক্ষিক সিরিজ তুলনামূলকভাবে আয়োজন করা সহজ।”

একবার কিংবা দুবার নয়, শেষ ৪ মাসে সৌরভ ২২বার কোভিড টেস্ট করিয়েছেন। চাঞ্চল্যকর এমনই তথ্য জানালেন স্বয়ং মহারাজ। অতিমারীর মধ্যেই সদ্য সমাপ্ত আইপিএলের পরিকল্পনা সারতে হয়েছে। বিজ্ঞাপনী এন্ডোর্সমেন্ট, প্রশাসনের কাজেও বাড়ির বাইরে বেরোতে হয়েছে। তার মধ্যেই সতর্ক থাকার জন্য মহারাজের কোভিড টেস্ট হয়েছে ২২বার।

একটি প্রমোশনাল ইভেন্টের ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে এসে সৌরভ জানান, “শেষ সাড়ে চার মাসে ২২বার কোভিড টেস্ট হয়েছে। একবারের জন্যও পজিটিভ আসেনি। আমার ঘনিষ্ঠ মহলে কোভিড ধরা পড়েছিল। সেই কারণেই একাধিকবার টেস্ট করাই।”

আরো পড়ুন: মঞ্জরেকরের মুখে কাপড় গুঁজে দেওয়া হয়েছে! বেনজির আক্রমণের মুখে সৌরভ

সেই সঙ্গে মহারাজ বলেছেন, “বয়স্কা মায়ের সঙ্গে থাকি। দুবাইয়ে আইপিএলের আয়োজনে গিয়েছিলাম। সেই সময়ে বেশ চিন্তিত ছিলাম। শুধু আমার জন্য নয়, আমার নিজস্ব বৃত্তের জন্যও।”

আইপিএলে নিপুণভাবে আয়োজন করার জন্য এখন সর্বত্র প্রশংসিত হচ্ছেন সৌরভ। স্রেফ কয়েক মাসের আয়োজনে যেভাবে কোনো সমস্যা ছাড়াই আইপিএলে আয়োজিত হল, তা অনুসরণ করছে বিশ্বের অন্যন্য স্পোর্টিং ইভেন্টগুলোও।

আইপিএলের আয়োজন নিয়ে সৌরভ বলেছেন, “বায়ো বাবলে ৪০০-র বেশি লোক ছিলেন। ৩০-৪০ হাজার টেস্ট করা হয়েছে আড়াই মাসের মধ্যে। যাতে প্রত্যেকে সুস্থ থাকেন। অনেকেই আইপিএলের সাফল্যের কথা বলছেন। আমি তাঁদের বলেছি, আইপিএল কী, দেখার জন্য ভারতে আসতে হবে।”

ঘরোয়া ক্রিকেট শীঘ্রই শুরু হবে এমন বার্তা দিয়ে বোর্ড সভাপতি বলেন, “ঘরোয়া ক্রিকেট জলদি চালু করা হবে। ইংল্যান্ড ভারতে আসছে চার টেস্ট, তিনটে ওডিআই এবং পাঁচটি টি২০ খেলার জন্য। দর্শক কম থাকায় দ্বি পাক্ষিক সিরিজ তুলনামূলকভাবে আয়োজন করা সহজ।”

আইপিএলে দল বাড়ানো হবে কিনা, তা নিয়েও চিন্তা ভাবনা চলছে বোর্ডের অন্দরমহলে, “৯ কিংবা ১০ দল হলে আয়োজন করা একটু মুস্কিল। আমরা পরিস্থিতি খতিয়ে দেখছি। অনেকেই দ্বিতীয় পর্যায়ে করোনা ওয়েভের কথা বলছেন। দিল্লি, মুম্বইয়ে হঠাৎ করেই কোভিড আক্রান্তের সংখ্যা উর্ধমুখী হয়েছে। আমাদের আপাতত পরিস্থিতি বিবেচনা করতে হবে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sourav ganguly had 22 covid test in past 4 and half months

Next Story
সৌরভকে আগেই পেরিয়েছেন! এবার শচীন, ধোনির রেকর্ড চূর্ণ করার পথে বিরাট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com