বড় খবর

দ্রাবিড়-লক্ষ্মণের পরে এবার শচীন! বন্ধুকে বিশাল দায়িত্বে আনছেন সৌরভ

দ্রাবিড়, লক্ষ্মণকে আগেই জাতীয় দলে নিয়ে এসেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এবার শচীনকেও বড়সড় দায়িত্বে আনছেন তারকা।

বন্ধু দ্রাবিড়কে আগেই জাতীয় দলের কোচ করে এনেছেন। ভিভিএস লক্ষ্মণকে দায়িত্ব দিয়েছেন এনসিএ-র হেড কোচ হিসেবে। এবার শচীন তেন্ডুলকরকেও বড়সড় পদে বসাতে চলেছেন সৌরভ। এমনটাই ইঙ্গিত দিলেন খোদ মহারাজ। স্বর্ণযুগের ক্রিকেটারদের দায়িত্বে এনে।বোর্ডে সোনালী অধ্যায় ফেরাতে চাইছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

এমনকি অনিল কুম্বলেও জাতীয় দলের কোচের পদে আসীন ছিলেন কয়েক বছর আগে। অবসরের পরে ফ্যাব ফাইভ-এর প্রায় প্রত্যেকেই বোর্ডের পদে আসীন হয়েছেন। এই তালিকায় এতদিন ছিলেন না মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকর। কয়েক বছর আগে সম্মানিক উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ছিলেন কেবল। তবে এবার বোর্ডে সরকারিভাবে দায়িত্ব পেতে চলেছেন লিটল মাস্টার।

আরও পড়ুন: জুম কলে মিটিং সৌরভ-শাহের! কোহলিকে নিয়ে ক্ষোভে ফুঁসছে বোর্ড

বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেই ইঙ্গিত দিয়েছেন, শীঘ্রই বড়সড় ভূমিকায় দেখা যেতে চলেছে তাঁকে। তবে এমন নিয়োগের ক্ষেত্রে স্বার্থ সংঘাতের ইস্যু যাতে না হয়, তা নজরে রাখবে বোর্ড।

বোরিয়া মজুমদারের সঙ্গে ব্যাকস্টেজ উইথ বোরিয়া-য় মহারাজ বলেছেন, “শচীন অবশ্যই বাকিদের থেকে আলাদা। ও এসব ক্ষেত্রে জড়িত থাকতে চায় না। তবে শচীন যদি কোনওভাবে ভারতীয় ক্রিকেটে জড়িত থাকতে পারে, তার থেকে বড় খবর আর কিছুই হতে পারে না। তবে কীভাবে, সেটা আমাদের দেখতে হবে।”

“কারণ একাধিক ক্ষেত্রে স্বার্থ সংঘাতের ইস্যু থাকতে পারে। যেটাই আমরা করতে যাই না কেন্জ সবসময় মাথায় থাকে কনফ্লিক্ট অফ ইন্টারেস্টের বিষয়। মাঝে মাঝে কিছু ইস্যু তো সম্পূর্ণ অবাস্তব মনে হয়। কোনও না কোনও ভাবে শচীন ভারতীয় ক্রিকেটে যুক্ত হবে।”

বোর্ডের কোনও সরকারিভাবে দায়িত্ব পালনে শচীনকে দেখা না গেলেও মুম্বই ইন্ডিয়ান্স দলে মেন্টর হিসাবে বহুদিন রয়েছেন কিংবদন্তি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sourav ganguly hints at bringing sachin tendulkar in bcci position

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com