বড় খবর

‘প্যাভিলিয়ন’-এর উদ্বোধন করলেন সৌরভ, পুজোর আগেই শহরে নতুন রেস্তোরাঁ

দেবীপক্ষের আগেই শহরে খুলল নতুন রেস্তোরাঁ। যার মূল আকর্ষণ একশোরও বেশি ক্রিকেটীয় স্মারক। ক্রিকেট এবং খাদ্যরসিকদের জন্য নতুন ডেস্টিনেশন এই রেস্তোরাঁ। উপস্থিত ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

sourav ganguly
সৌরভ গঙ্গোপাধ্যায় (ফেসবুক পেজ থেকে)
দেবীপক্ষ এখনও শুরু হয়নি। কয়েকদিন পরেই শারদোৎসবে মেতে উঠবে আম বাঙালি। এর মধ্যেই শহরে খুলল নতুন রেস্তোরাঁ। যার উদ্বোধন করলেন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়। তাৎপর্যপূর্ণ হল, পুরো রেস্তোরাঁই ক্রিকেটীয় থিমের উপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে। যে রেস্তোরাঁর মূল আকর্ষণ আবার স্মৃতিবিজরিত একশো স্মারক। শহরে এমন রেস্তোরাঁ এমন রেস্তোঁরারই সূচনা করলেন বাঙালির ক্রিকেটের আইকন।

পার্ক সার্কাসে সৌরভ প্যাভিলিয়ন-এর উদ্বোধন করে বলে দেন, “শ্রীলঙ্কা কিংবা যুক্তরাষ্ট্রে ক্রিকেটীয় থিমের উপরে ভিত্তি করে অনেক ধরনের অনেক রেস্তোরাঁ দেখেছি। তবে এই রেস্তোরাঁ তাদের থেকেও আলাদা। কারণ, ক্রিকেটীয় অনেক সুভ্যেনিয়র রয়েছে। যাঁরা ক্রিকেট এবং খাবার দুটোই ভালবাসেন, তাঁদের কাছে এটা মাস্ট ভিজিট।”

আরও পড়ুন ধোনির ভবিষ্য়ত নিয়ে নির্বাচক আর বিরাট সিদ্ধান্ত নিক: সৌরভ গঙ্গোপাধ্য়ায়

রাহুল ব্যর্থ, তাই রোহিতকে ওপেনে খেলানোর পক্ষে সওয়াল সৌরভের

কী ধরনের ক্রিকেটীয় স্মারক রয়েছে? খোঁজ নিয়ে জানা গেল, শচীন তেন্ডুলকর, বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, ভিভিএস লক্ষ্মণ, শাহিদ আফ্রিদি, ক্রিস গেইল, ডেভিড ওয়ার্নার সহ বহু ক্রিকেটীয় নক্ষত্রদের সই সংগ্রহ করে রাখা হয়েছে। আইপিএলের বহু তারকা এবং ভারতীয় জাতীয় ক্রিকেট দলের বহু ক্রিকেটারদের স্মারক দিয়ে সাজানো হয়েছে রেস্তোরাঁর থিম। আর ক্রিকেটীয় নক্ষত্রদের কাছ থেকে স্মৃতিবিজরিত স্মারক সংগ্রহ করেছেন মঈন বিন মকসুদ, যিনি আইপিএলের একাধিক ফ্র্যাঞ্চাইজির সঙ্গে জড়িত ছিলেন।

মঈন সংবাদসংস্থাকে জানিয়েছেন, “এমসিসি-তে গিয়ে প্রথমবার প্যাভিলিয়নের পরিকল্পনা মাথায় আসে। কলকাতাবাসীকে ক্রিকেট উপভোগের জন্য দারুণ এক জায়গা দেওয়ার চিন্তাভাবনা ছিলই। তারই পরিণতি এই প্যাভিলিয়ন।”

আরও পড়ুন একের বেশি পদে থাকতে পারবেন না সৌরভ, নির্দেশ দিলেন এথিক্স অফিসার

জানা গিয়েছে রেস্তোরাঁর মূল আকর্ষণ তন্দুর, ইন্ডিয়ান এবং চাইনিজ কুইজিন।

Read the full article in ENGLISH

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sourav ganguly inaugurates cricket restaurent in the city

Next Story
নিজের শহরেই মোমের মূর্তি হয়ে যাচ্ছেন কোহলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com