scorecardresearch

বড় খবর

কেমন রয়েছেন সৌরভ, ডোনা-সানার সঙ্গে কথা বলে জানালেন জয় শাহ

হৃদরোগের শিকার হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বাড়িতে শনিবার মাথা ঘুরে পড়ে যান। সঙ্গেসঙ্গেই হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। আপাতত সুস্থ রয়েছেন তিনি।

Sourav Ganguly, সৌরভ, সৌরভ গাঙ্গুলী
সৌরভ গঙ্গোপাধ্য়ায়।
সৌরভ গঙ্গোপাধ্যায়ের কিনা হৃদরোগ! বছরের দ্বিতীয় দিনেই এমন খবর শুনে গোটা দেশের হৃদযন্ত্র যেন থেমে গিয়েছিল এক লহমায়। কিন্তু এখন কেমন আছেন তিনি।

বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের শারীরিক বিষয়ে আপডেট দিলেন স্বয়ং সচিব জয় শাহ। তিনি টুইট করে জানালেন বর্তমান পরিস্থিতি। বুকে সামান্য ব্যথা নিয়ে শনিবার উডল্যান্ডসে ভর্তি হন মহারাজ।

আরো পড়ুন: বজ্রপাত! বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি সৌরভ, আরোগ্য কামনা করে টুইট মুখ্যমন্ত্রীর

জয় শাহ টুইট করে জানান, “সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করি। আমি ওঁর পরিবারের সঙ্গে দেখা করেছি। উনি বর্তমানে সুস্থ রয়েছেন।” বোর্ডের ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লও আরোগ্য কামনায় টুইট করেন।

আইসিসি গোটা বিশ্বকে এই দুঃসংবাদ জানিয়ে টুইট করে লেখে, “ভারতের প্রাক্তন অধিনায়ক এবং বতর্মান বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এদিন সামান্য হৃদরোগের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। উনি বর্তমানে সুস্থ রয়েছেন। ওঁর দ্রুত আরোগ্য কামনা করছি আমরা।”

শনিবার সকালে বাড়িতেই জিম করছিলেন তিনি। পরিচিত মহলে জানা গিয়েছে, সেই সময় বাড়িতেই মাথা ঘুরে পড়ে যান। সঙ্গে সঙ্গেই তাঁকে বেসরকারি উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের তরফে ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানানো হয়, “গতকাল রাত থেকেই ভালো বোধ করছিলেন না সৌরভ। তা সত্ত্বেও শনিবার নিজের প্রাত্যহিক জিম সেশন বন্ধ করতে চাননি। তবে জিম করার মাঝেই অসুস্থ বোধ করতে থাকেন। চিকিৎসকরা আপাতত এই ব্ল্যাক আউটের কারণ খোঁজার চেষ্টা করছেন। এতে হৃদরোগজনিত সমস্যা থাকতে পারে।”

হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সরোজ মন্ডল জানান, “ওঁর হার্টে সামান্য ব্লকেজ রয়েছে। ওঁর এনজিওপ্ল্যাস্টি করা হবে। আপাতত উনি সুস্থ রয়েছেন।”

রাজ্যপাল জগদীশ ধনকর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রত্যেকেই এদিন সৌরভের জন্য টুইট করেন। শিলিগুড়ির মেয়র অশোক ভট্টাচার্য জানান, “গতকালই সৌরভের সঙ্গে কথা হয়েছিল আমার। ও একদম ফিট। কীভাবে হার্ট এটাক হল, তা বুঝতে পারছি না। ও তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক।”

এখন দেখার মহারাজ কত দ্রুত সুস্থ হয়ে দ্বৈনন্দিন কাজে ফেরেন।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sourav ganguly is stable now confirms bcci secretary jay shah