পাঠান-রসুলদের সঙ্গে বৈঠক সৌরভের, জম্মু ও কাশ্মীরের ক্রিকেট উন্নয়নের পাশে বিসিসিআই

সোমবার মুম্বইয়ে বিসিসিআইয়ের সদর দফতরে জম্মু-কাশ্মীরের ক্রিকেট উন্নয়ন নিয়েই রসুল-পাঠানদের সঙ্গে আলোচনা সারেন বোর্ড সভাপতি সৌরভ ও বোর্ডের কয়েকজন সিনিয়র আধিকারিকরা।

By:
Edited By: Subhapam Saha Jammu and Kashmir  Updated: November 12, 2019, 05:27:19 PM

জম্মু ও কাশ্মীর ক্রিকেট দলের অধিনায়ক পারভেজ রসুল ও মেন্টর ইরফান পাঠানের সঙ্গে বৈঠক করলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়। সোমবার মুম্বইয়ে বিসিসিআইয়ের সদর দফতরে জম্মু-কাশ্মীরের ক্রিকেট উন্নয়ন নিয়েই রসুল-পাঠানদের সঙ্গে আলোচনা সারেন বোর্ড সভাপতি সৌরভ ও বোর্ডের কয়েকজন সিনিয়র আধিকারিকরা।

গত মাসে ভারতীয় ক্রিকেটের মসনদে আসার পরেই সৌরভ বলেছিলেন যে, দেশের ক্রিকেট পরিকাঠামো উন্নয়নের জন্য় তিনি ঘরোয়া ক্রিকেটের ওপরেই জোর দেবেন। এদিন রসুল-পাঠানদের সঙ্গে একাধিক ইস্য়ুতে আলোচনার পর সৌরভ জানিয়ে দেন যে, বিসিসিআই ভূস্বর্গের ক্রিকেটের উন্নয়নের জন্য় সবরকম ভাবে সমর্থন করবে।

আরও পড়ুন-আইপিএল স্পনসরের বিরোধী গোষ্ঠীর হয়ে প্রচার, স্বার্থের সংঘাত দেখছেন না সৌরভ

সংবাদসংস্থা পিটিআই-কে জম্মু-কাশ্মীরের এক আধিকারিক জানিয়েছেন, “বিসিসিআই প্রেসিডেন্ট আমাদের সব কথা শুনে পূর্ণ সমর্থনের আশ্বাস দিয়েছেন। ওনাকে আমরা ভাল সুযোগ সুবিধা দেওয়ার জন্য়ই অনুরোধ করেছি।” জম্মু-কাশ্মীর কঠিন সময়ের মধ্য়ে দিয়ে যাচ্ছে। কিন্তু আগামী মাসখানেকের মধ্য়েই পরিস্থিতি স্বাভাবিক হবে বলেই আশা করা হচ্ছে। সূত্র জানাচ্ছে, “আমরা আশা করছি জম্মু-কাশ্মীরে আবার হোম ম্য়াচ খেলা হবে। জম্মুতে একটা কলেজের মাঠ আছে। সেটাকে আরও উন্নত করেই প্রথম শ্রেণির ক্রিকেট খেলা হবে।”

জম্মু-কাশ্মীরের সিনিয়র দল এই মুহূর্তে চলতি সয়ৈদ মুস্তাক আলি ট্রফিতে অংশ নিয়েছে। সুরাতে গ্রুপ লিগের ম্য়াচ খেলছে তারা। যদিও রসুল এই দলের সদস্য় নন। তাঁর পরিবর্তে টি-২০ প্রতিযোগিতায় শুভম পুন্দির দলকে নেতৃত্ব দিচ্ছেন। যদিও সৌরভের সঙ্গে বৈঠকের ব্য়াপারে পাঠান-রসুল কিছু বলতে চাননি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sourav ganguly meets irfan pathan parvez rasool over j assures full support160294

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X