বড় খবর

হাসপাতালে ভর্তি মা! একের পর এক দুঃসংবাদে ছারখার সৌরভ

দুঃসময় যেন পিছু ছাড়ছে না সৌরভের। দাদা স্নেহাশিসের অসুস্থতার পর এবার করোনার শিকার মা নিরূপা গঙ্গোপাধ্যায়।

কয়েকদিন আগেই দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় পেটের সংক্রমণের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেই ফাঁড়া কাটতে না কাটতেই ফের একবার দুঃসংবাদ শুনলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। করোনা আক্রান্ত হলেন সৌরভের মা নিরূপা গঙ্গোপাধ্যায়। সঙ্গেসঙ্গেই হাসপাতালে ভর্তি করা হল কোনও ঝুঁকি না নিয়ে।

সোমবার রাতে হাসপাতালে ভর্তি করার পর নিরূপা দেবী মঙ্গলবার স্থিতিশীল রয়েছেন। এমনটাই জানা গিয়েছে। মঙ্গলবার বিকালেই মা-কে দেখতে আলিপুরের বেসরকারি হাসপাতালে যেতে পারেন সৌরভ।

আরও পড়ুন: জাতীয় দলে টানা ব্যর্থ! পন্থের IPL নেতৃত্ব নিয়ে বড় আপডেট দিল্লি ক্যাপিটালসের

বেশ কয়েকদিন ধরেই বয়সজনিত সমস্যায় ভুগছিলেন সৌরভের মা। এর মধ্যেই কোভিড হানা দেয় শরীরে। সোমবার রাতে শ্বাসকষ্টের সমস্যায় দেখা দেয়। হালকা জ্বরও ছিল। অক্সিজেনের ব্যবস্থা করা হয় বাড়িতে। তবে শেষ পর্যন্ত কোনও ঝুঁকি না নিয়ে সরাসরি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

হাসপাতালে নিয়ম মাফিক করোনা পরীক্ষা করার পরেই সংক্রমণের হদিশ মেলে।নিরূপা গঙ্গোপাধ্যায়ের করোনা হওয়ার পরে গঙ্গোপাধ্যায় পরিবারের বাকিদেরও কোভিড রিপোর্ট করা হয়। স্বস্তি দিয়ে সৌরভ সহ বাকিদের সেই রিপোর্ট নেগেটিভ এসেছে।

হাসপাতাল সূত্রে বলা হয়েছে, করোনা সংক্রমিত হলেও শারীরিক দুর্বলতা ছাড়া বাকি কোনও উপসর্গ নেই নিরূপাদেবীর। করোনা টিকার দুটি ডোজই নেওয়া হয় গিয়েছে সৌরভের জননীর। তাই অনেকটাই নিশ্চিন্ত। আপাতত হাসপাতালের তরফে তাঁকে কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sourav ganguly mother nirupa ganguly tests covid positive admitted to hospital

Next Story
তালিবানের খুল্লামখুল্লা প্রশংসা শাহিদ আফ্রিদির! সুপারস্টারের মন্তব্যে তোলপাড়Taliban came with positive mind, allowing women to work: Shahid Afridi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com