শাস্ত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সৌরভ

রবি শাস্ত্রী ও সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের সম্পর্ক নিয়ে শেষ তিন বছরে প্রচুর জলঘোলা হয়েছে। বর্তমানে ভারতীয় দলের হেডস্য়ার এবং বিসিসিআই প্রেসিডেন্টের সম্পর্ক ঠিক কেমন তাই নিয়ে শোনা গিয়েছে প্রচুর কানাঘুষো।

By:
Edited By: Subhapam Saha Kolkat  Published: December 6, 2019, 7:13:53 PM

রবি শাস্ত্রী ও সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের সম্পর্ক নিয়ে শেষ তিন বছরে প্রচুর জলঘোলা হয়েছে। বর্তমানে ভারতীয় দলের হেডস্য়ার এবং বিসিসিআই প্রেসিডেন্টের সম্পর্ক ঠিক কেমন তাই নিয়ে শোনা গিয়েছে প্রচুর কানাঘুষো। চলেছে অবিরাম জল্পনা।

অবশেষে সৌরভ তাঁর সঙ্গে শাস্ত্রীর সম্পর্ক নিয়ে মুখ খুললেন। শুক্রবার কলকাতায় একটি মিডিয়া ইভেন্টে এসে বোর্ড সভাপতি বলছেন, ”জল্পনা নিয়ে কোনও প্রশ্ন থাকলে আমার কিছু বলার নেই। পারফর্ম করলে সে থেকে যাবে। না করলে সেই জায়গায় অন্য় কেউ আসবে। আমি যখন খেলতাম তখন এটাই হয়েছিল। কথাবার্তা, গুজব এসব থাকবেই। কিন্তু আমাদের মনোসংযোগ করা উচিত ২২ গজে কী চলছে সেটার ওপর।”

আরও পড়ুন-‘ওয়েল ডান প্রেসিডেন্ট’, গোলাপি টেস্টের পর শাস্ত্রীর টুইট সৌরভকে

সৌরভ বিসিসিআই সভাপতি হওয়ার পরেই শাস্ত্রী বলেছিলেন, “আমার আর সৌরভের মধ্য়ে যা বৈপরীত্য় তৈরি হয়েছিল, সেটার এখন আর কোনও অস্তিত্ব নেই। অনভিপ্রেত সেই ঘটনা থেকে আমরা বেরিয়ে এসেছি। আমরা দুজনেই প্রাক্তন অধিনায়ক। ফলে তর্ক-বিতর্ক হতেই পারে। সবাই এক রকম ভাববে তার কোনও মানে নেই। কিন্তু আমাদের মধ্য়ে পারস্পরিক শ্রদ্ধা রয়েছে।”

আরও পড়ুন-সৌরভের খুল্লমখুল্লা প্রশংসায় শাস্ত্রী

২০১৬ সালে অনিল কুম্বলকে বিরাট কোহলিদের কোচ হিসাবে নিযুক্ত করে বিসিসিআই। বোর্ডের কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স ক্রিকেট অ্যাডভাইজরি কমিটি (সৌরভ গঙ্গোপাধ্য়ায়, শচীন তেন্ডুলকর ও ভিভিএস লক্ষ্মণকে নিয়ে গঠিত) আলোচনা করার পরেই কুম্বলকে এই গুরুদায়িত্ব দেন। শাস্ত্রী কোচিংয়ের সুযোগ না পাওয়ায় সৌরভকে দুষেছিলেন। সৌরভের দাবি ছিল ভিডিও কল করে নয়, সশরীরেই শাস্ত্রীকে ইন্টারভিউয়ের জন্য় আসতে হতো।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sourav ganguly opens up his realationship with ravi shastri168514

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X