স্বার্থের সংঘাতে জড়িয়েছে দ্রাবিড়ের নাম, সৌরভ বলছেন ভগবানই পারেন ভারতীয় ক্রিকেটকে বাঁচাতে

স্বার্থের সংঘাতে এবার নাম জড়িয়েছে দেশের কিংবদন্তি ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের। বাইশ গজের মহারথীকেও যে এই কারণে নোটিস ধরানো হতে পারে তা কল্পনা করতে পারছেন না তাঁর প্রাক্তন সতীর্থ সৌরভ গঙ্গোপাধ্য়ায়।

By: Kolkata  August 7, 2019, 11:48:30 AM

স্বার্থের সংঘাতে এবার নাম জড়িয়েছে দেশের কিংবদন্তি ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের। বাইশ গজের মহারথীকেও যে এই কারণে নোটিস ধরানো হতে পারে তা কল্পনা করতে পারছেন না তাঁর প্রাক্তন সতীর্থ সৌরভ গঙ্গোপাধ্য়ায়। দ্রাবিড় এই মুহূর্তে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতর অপারেশনস হেড হিসেবে যুক্ত রয়েছেন। টুইটারে ভারতীয় বোর্ডকে কার্যত এক হাত নিয়েছেন সৌরভ। ভারতের প্রাক্তন ক্য়াপ্টেন ‘কনফ্লিক্ট অফ ইন্টারেস্ট’কে নতুন ফ্য়াশন বলেই ব্য়াখ্য়া দিয়েছেন।

 

সিএবি প্রেসিডেন্ট লিখেছেন, “নতুন একটা ফ্য়াশন এসেছে। কনফ্লিক্ট অফ ইন্টারেস্ট। খবরে থাকার সেরা উপায় এটাই। ভগবানই পারে ভারতীয় ক্রিকেটকে বাঁচাতে। দ্রাবিড়ও নাকি বিসিসিআই-এর এথিকস অফিসারের থেকে স্বার্থের সংঘাত ইস্যুতে নোটিস পেয়েছে!” সৌরভের টুইট ধরেই হরভজন সিংও টুইট করেছেন। তাঁর মতে বিসিসিআই এই নোটিস দিয়ে দ্রাবিড়ের মতো মহান ক্রিকেটারের অপমান করেছে। পাঞ্জাব পুত্তর লিখেছেন, “জানি না এটা কোন দিকে যাচ্ছে। ভারতীয় ক্রিকেটের জন্য় দ্রাবিড়ের থেকে ভাল কাউকে পাওয়া যাবে না। দ্রাবিড়ের মতো কিংবদন্তিকে নোটিস ধরানো মানে তাঁকে অপমান করা। ক্রিকেটের ভালর জন্য়ই তাদের সার্ভিস প্রয়োজন। সত্য়ি, ভগবানই পারে ভারতীয় ক্রিকেটকে বাঁচাতে।”

আরও পড়ুন: স্টার স্পোর্টস কিম্বা বিসিসিআই, যে কোনও একটা বাছতে হবে শচীন-সৌরভদের

মধ্যপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এমপিসিএ) লাইভ মেম্বার সঞ্জীব গুপ্তা লিখিত অভিযোগ দায়ের করেছেন দ্রাবিড়ের বিরুদ্ধে। বিসিসিআই-এর অম্বুডসম্যান প্রাক্তন বিচারপতি ডিকে জৈনকে তা পাঠিয়েছেন। বোর্ডের এথিকস অফিসার হিসাবেও দায়িত্ব সামলাচ্ছেন জৈন। গুপ্তার অভিযোগ, দ্রাবিড় একই সঙ্গে এনসিএ-র ডিরেক্টর ও ইন্ডিয়া সিমেন্টস গ্রপের সহ-সভাপতি পদে রয়েছেন। এই ইন্ডিয়া সিমেন্টসেরই আইপিএল ফ্র্য়াঞ্চাইজি চেন্নাই সুপার কিংস। গুপ্তা পিটিআই-কে জানিয়েছেন, “গত সপ্তাহে একটা অভিযোগের ভিত্তিতেই আমি রাহুল দ্রাবিড়কে নোটিস পাঠিয়েছি। স্বার্থের সংঘাতের বিষয়ে উত্তর দেওয়ার জন্য় ওনাকে দু’সপ্তাহের সময় দেওয়া হয়েছে। ওনার উত্তরের ভিত্তিতেই আমি ভেবে দেখব এটা নিয়ে এগিয়ে যাব কি যাব না!”


দ্রাবিড় একাই নন অতীতে বিসিসিআই-এর ক্রিকেট অ্য়াডভাইসরি কমিটির তিন সদস্য় শচীন তেন্ডুলকর, ভিভিএস লক্ষ্মণ ও সৌরভের নামও স্বার্থের সংঘাতে জড়িয়েছিল। প্রশ্ন উঠেছিল কী করে তারা বোর্ডের দায়িত্বে থেকেও আইপিএল ফ্র্য়াঞ্চাইজির সঙ্গে যুক্ত হয়েছেন!

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sourav ganguly says god help indian cricket after seeing rahul dravids name in conflict of interest

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X