বড় খবর

খালি গায়ের সেই সৌরভ! কেমন লেগেছিল, অবশেষে জানালেন স্ত্রী ডোনা, রইল ভিডিও

সৌরভ একাধিকবার পরে বলেছেন, জামা খুলে সেই ভিডিও দেখলে বর্তমানে কিছুটা অপ্রতিভই লাগে। তবে স্ত্রী ডোনা জানিয়ে দিলেন, তিনি উপভোগ করেছিলেন।

লর্ডসে ন্যাটওয়েস্ট ট্রফির ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে বিশাল রান তাড়া করে জয়ের পরে সৌরভের সেই খালি গায়ে জামা ওড়ানোর দৃশ্য এখন ভারতীয় ক্রিকেটে লোক গাঁথায় পর্যবসিত। ৩২৬ রান তাড়া করতে নেমে ভারত রোমাঞ্চকর ভাবে শেষে জয় ছিনিয়ে নেয়। ২০০২-এর ন্যাটওয়েস্ট ট্রফির ফাইনালের আগে ভারত টানা নয়টা ফাইনাল হেরে বসেছিল।

প্রথমে ব্যাট করতে নেমে ইংল্যান্ড নাসের হুসেন এবং মার্কাস ট্রেসকোথিকের সেঞ্চুরিতে ভর করে ৩২৬ তোলে স্কোরবোর্ডে। আর বিশাল রান তাড়া করে ভারত যে সেই ম্যাচ জিতবে, তা ভাবাই যায়নি।

আরো পড়ুন: ৩৫ কোটির ক্ষতিপূরণ চেয়ে এবার আদালতে সৌরভ! তোলপাড় কলকাতা থেকে মুম্বই

ভারতকে বিশাল রান চেজ করার মোমেন্টাম দিয়ে দেন সৌরভ গঙ্গোপাধ্যায় (৬০) এবং বীরেন্দ্র শেওয়াগ (৪৫)। ওপেনিংয়েই ১০৬ তুলে দেয় ভারত। তবে মিডল অর্ডারে ভারত উইকেট হারিয়ে বেশ সমস্যায় পড়ে গিয়েছিল। সেখান থেকে ভারতকে উদ্ধার করেন যুবরাজ সিং এবং মহম্মদ কাইফ। যুবরাজ ৬৩ বলে ৬৯ করে যান। অন্যদিকে, কাইফ ৭৫ বলে ৮৭ করে অপরাজিত থাকেন। দু-উইকেট এবং দু-বল হাতে নিয়ে ভারত রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নেয়।

আর জয়ের পরেই খালি গায়ে জামা খুলে সৌরভের উদ্দাম সেলিব্রেশনের ভিডিও ভাইরাল হয়ে যায়। ঠিক আজকের দিনেই ১৩ জুলাই ভারত ঐতিহাসিক সেই জয় পেয়েছিল। আর ভারতের ক্রিকেট ইতিহাসে স্মরণীয় হয়ে পড়া সৌরভের সেলিব্রেশনের সেই দৃশ্য নিয়েই এবার মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। তিনি জানালেন, বাকি বাঙালিদের মত তিনিও সেই মুহূর্ত ব্যাপক উপভোগ করেছিলেন।

সৌরভ একাধিকবার পরে বলেছেন, জামা খুলে সেই উদ্দাম মাতোয়ারা ভিডিও দেখলে বর্তমানে কিছুটা অপ্রতিভই লাগে। তবে স্ত্রী ডোনা জানিয়ে দিলেন, নিয়ম ভেঙে মাঝেমধ্যে এরকম হওয়া ভালো।

আরো পড়ুন: ৩০০ কোটিতে এবার রুপোলি পর্দায় সৌরভ! মহারাজ নিজেই জানালেন পর্দার ‘দাদা’ কে

কেকেআরের অফিসিয়াল ওয়েবসাইটে ডোনা বলেছেন, “আমার মনে হয় গোটা ঘটনাটাই দারুণ ছিল। কারণ নিয়ম ভাঙা মাঝেমাঝে ভালোই। এরকম সেলিব্রেশনের জন্য ওই জায়গাটা একদম যথার্থ ছিল। এমনকি সৌরভও পরে বলেছিল, এটা ও করেনি, জাস্ট হয়ে গিয়েছিল। তবে আমার মতে এটা দুরন্ত ছিল। পুরোটাই আমি উপভোগ করেছি। সমস্ত বাঙালিরাও আমার মতই উপভোগ করেছে।”

ভারতীয় ক্রিকেটে অন্যতম সেরা জয় হিসাবে এখনো চিহ্নিত হয়ে রয়েছে ন্যাটওয়েস্ট ট্রফি জয়। চাপের মুখে ৭৫ বলে ৮৭ করার পরে কাইফকেই ম্যাচের সেরা বেছে নেওয়া হয়েছিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sourav ganguly shirtless celebration natwest trophy dona ganguly reaction

Next Story
ইউরোর সেরা দলে বাদ রোনাল্ডো! বাছাই দল নিয়েই উঠে গেল প্ৰশ্ন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com