ICC Cricket World Cup 2019: ভারত-পাক ম্যাচের ভবিষ্য়দ্বাণী সৌরভের, কী বলছেন তিনি!

পরিসংখ্যানের কথা বলেই সৌরভ জানিয়েছেন যে তিনি রেকর্ডে বিশ্বাসী করেন না। তিনি বললেন," বিশেষ দিনে দুই দলকেই ভাল খেলতে হবে। ইন্ডিয়া খুব ভাল দল। ওদের হারানো খুবই কঠিন হবে। যে টিমে কোহলি, রোহিত আর শিখর…

By: Kolkata  Published: May 15, 2019, 7:17:25 PM

আগামী ১৬ জুনের দিকে তাকিয়ে আপামর ক্রিকেট ফ্যানেরা। ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে বহু প্রতীক্ষিত ভারত-পাকিস্তান মহারণ। বিশ্বকাপে বাইশ গজের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচ। এই মাঠে ২৫ হাজার দর্শক বসতে পারেন। অথচ টিকিটের জন্য লক্ষাধিক আবেদন জমা পড়ে গিয়েছিল বিশ্বকাপের ১০০ দিন বাকি থাকতেই এই ঘটনা ঘটেছিল। বোঝাই যাচ্ছে ম্যাচের উত্তেজনায় কোন পর্যায়!

কী হতে চলেছে এই ম্যাচের ফলাফল। কে বাজিমাত করবে এবার? ভারত না পাকিস্তান? ভবিষ্য়দ্বাণী করলেন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্য়ায়। কী বলছেন ভারতের প্রাক্তন অধিনায়ক! ইংল্যান্ডের মাটিতে ও সাম্প্রতিক আইসিসি-র টুর্নামেন্টে পাকিস্তানের পারফরম্যান্স দেখেই সৌরভ কিন্তু বিশ্বকাপে পাকিস্তানকে অন্যতম ফেভারিট হিসেবে ধরেছেন। সৌরভ বলছেন, “ইংল্যান্ডের মাটিতে পাকিস্তানের রেকর্ড অসাধারণ। দু’বছর আগে ওরা চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছে এখানে। ২০০৯ সালে ইংল্যান্ডেই টি-২০ বিশ্বকাপও পেয়েছে। পাকিস্তান সবসময় ইংল্যান্ডে ভাল খেলে। ইংল্যান্ডে শেষ ম্যাচেও ওরা দারুণ খেলেছে। ইংল্যান্ডের ৩৭৪ রান তাড়া করতে নেমে প্রায় জিতেই গিয়েছিল। মাত্র ১২ রানের জন্য় হারতে হয়েছে। ওরা ইংল্যান্ডকে ইংল্যান্ডের মাটিতেই টেস্টে হারিয়েছে। শুধুমাত্র বোলিং লাইন আপের জন্য়।”

আরও পড়ুন: বিশ্বকাপে কোহলির যোগ্যতা নিয়ে মুখ খুললেন সৌরভ, আনলেন ধোনিকেও

পরিসংখ্যানের কথা বলেই সৌরভ জানিয়েছেন যে তিনি রেকর্ডে বিশ্বাসী করেন না। তিনি বললেন,” বিশেষ দিনে দুই দলকেই ভাল খেলতে হবে। ইন্ডিয়া খুব ভাল দল। ওদের হারানো খুবই কঠিন হবে। যে টিমে কোহলি, রোহিত আর শিখর রয়েছে, তারা দুর্বল হতে পারে না।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook


Title: India vs Pakistan: ভারত-পাক ম্যাচের ভবিষ্য়দ্বাণী সৌরভের, কী বলছেন তিনি!

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement