scorecardresearch

মোহনবাগান বাদ, শুধুই এটিকে! সৌরভের পোস্টে চরম ক্ষুব্ধ বাগান সমর্থকরা

অনভিপ্রেত বিতর্ক সৌরভের পোস্ট ঘিরে। তাঁর পোস্টে কেন মোহনবাগানের নাম নেই, সেই প্রশ্ন তুলেই বাগান সমর্থকরা সোচ্চার হলেন সৌরভ এবং এটিকের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কার বিরুদ্ধে। ক্ষোভ উগরে দিচ্ছেন মোহন জনতা।

মোহনবাগান বাদ, শুধুই এটিকে! সৌরভের পোস্টে চরম ক্ষুব্ধ বাগান সমর্থকরা

সামান্য একটু ভুল। পুরোটাই অসাবধানতাবশত। তাতেই স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়ের উপর ক্ষুব্ধ মোহনবাগান সমর্থকরা। যার পরেও সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঢেউ আছড়ে পড়েছে। একের পর এক পোস্টে ট্যাগ করা হচ্ছে এটিকের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা এবং সৌরভ গঙ্গোপাধ্যায়কে উদ্দেশ্যে করে।

মঙ্গলবারই আইএসএলের প্রমোশনাল ভিডিওর স্থিরচিত্র নিজের ইনস্টাগ্রাম ওয়ালে শেয়ার করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে মহারাজ ডিপ ব্লু টি শার্ট এবং ডেনিম জিন্স পড়ে পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। হাতে ফুটবল। এমন ছবি পোস্ট করেই সৌরভ ক্যাপশনে লিখেছিলেন, “হিরো আইএসএল শুরু হচ্ছে নভেম্বরে।” এই ক্যাপশনের সঙ্গেই হ্যাশট্যাগে জুড়ে দিয়েছিলেন স্রেফ এটিকের নাম। ছিল না মোহনবাগানের কোনো চিহ্ন।

আরো পড়ুন: গর্বের দিবসেই ‘অশালীন’ মোহন সমর্থকরা, ইস্টবেঙ্গলকে হেয় করে কলঙ্কের ‘কীর্তি’

মোহনবাগান চলতি বছরেই গাঁটছড়া বেঁধেছে এটিকের সঙ্গে। ক্লাবের নতুন নাম ‘এটিকে মোহনবাগান’। এই নামেই প্রথমবার আইএসএল খেলবে সবুজ মেরুন ক্লাব। সৌরভ আগে থেকেই এটিকের অংশীদার। প্রিয় ক্লাব আইএসএল খেলবে, ক্লাবের সমর্থকদের তাই খুশির অন্ত নেই।

এমন অবস্থাতেই অনভিপ্রেত বিতর্ক সৌরভের পোস্ট ঘিরে। তাঁর পোস্টে কেন মোহনবাগানের নাম নেই, সেই প্রশ্ন তুলেই বাগান সমর্থকরা সোচ্চার হলেন সৌরভ এবং এটিকের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কার বিরুদ্ধে। একের পর এক পোস্টে ক্ষোভ উগরে দিচ্ছেন মোহন জনতা।

প্রসঙ্গত, সৌরভের সোশ্যাল মিডিয়া হ্যান্ডল করার জন্য নিজস্ব টিম রয়েছে। তাদের এমন ‘ভুল’ নজর এড়িয়ে গেল কীভাবে তা নিয়েও প্রশ্ন উঠে গিয়েছে। নেট দুনিয়ায় এমন ব্যারাকিংয়ের মুখে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ইনস্টাগ্রাম পোস্টে সেই ‘ভুল’ সংশোধন করে নেওয়া হয়েছে কিছুক্ষন পরেই। তবে তাতে রাগের বহর কমছে না।

 

View this post on Instagram

 

Hero ISL …starts November #atkmohunbagan

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

তারা সরাসরি মোহনবাগানের নামের আগে থেকে ‘এটিকে’ শব্দবন্ধনী সরিয়ে দেওয়ার দাবি তুলেছেন। অনেকে আবার এটিকের খেলা বয়কট করার ডাক দিয়েছেন এখন থেকেই। বিতর্কের জল এখন কোথায় গড়ায় সেটাই দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sourav gangulys instagram post creates huge controversy involving mohun bagan