scorecardresearch

বড় খবর

হৃদরোগে আক্রান্ত সৌরভের মা! এখন কেমন রয়েছেন

ICC Cricket World Cup 2019: সৌরভ গঙ্গোপাধ্য়ায় প্রথমবারের মতো বিশ্বকাপে আইসিসি-র প্যানেলভুক্ত ধারাভাষ্যকার। তিনি ভারতের ম্যাচে কমেন্ট্রি করছেন। তবে মাঝে বেশ কিছুদিনের বিশ্রামে ভারতের।

হৃদরোগে আক্রান্ত সৌরভের মা! এখন কেমন রয়েছেন
সৌরভ গঙ্গোপাধ্যায় মাকে নিয়ে চিন্তিত (এক্সপ্রেস ছবি)

অসুস্থ হয়ে পড়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের মা নিরুপা গঙ্গোপাধ্যায়। বুধবারেই ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে। বিশ্বকাপে ভারতের এখন সাময়িক বিশ্রাম। শনিবারে আফগানিস্তানের বিরুদ্ধে খেলার পরে ভারতের খেলা আগামী সপ্তাহে বৃহস্পতিবারে। প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। তাই পাকিস্তান ম্যাচের পরেই দেশে ফিরে এসেছিলেন মহারাজ। তবে দেশে এসেই খারাপ খবর পেয়েছিলেন তিনি। হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন মা।

তড়িঘড়ি কিংবদন্তির মা-কে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। সৌরভ গঙ্গোপাধ্যায় নিশ্চিত ছিলেন না, কবে তাঁর মা নিরুপা দেবীকে রিলিজ করা হবে, সেই বিষয়ে। তিনি জানিয়েছিলেন, “ওঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।” তবে ৪৮ ঘণ্টা কাটতে না কাটতেই শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। তাঁর দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় নিজেই এই খবর নিশ্চিত করেন। তিনি সংবাদমাধ্যমে বলেন, “উনি এখন ভাল রয়েছেন। হাসপাতাল থেকেও ছেড়ে দেওয়া হয়েছে।”

বলি অভিনেত্রীকে কিডন্যাপ! শোয়েব আখতার ঠিক কী চেয়েছিলেন

সৌরভ গঙ্গোপাধ্য়ায় প্রথমবারের মতো বিশ্বকাপে আইসিসি-র প্যানেলভুক্ত ধারাভাষ্যকার। তিনি ভারতের ম্যাচে কমেন্ট্রি করছেন। তবে মাঝে বেশ কিছুদিনের বিশ্রামে ভারতের। রবিবারে পাকিস্তানের বিরুদ্ধে খেলার পরে ভারত খেলতে নামছে আফগানিস্তানের বিরুদ্ধে, পাঁচদিন পরে। আবার চারদিন পরে ভারতের খেলা ক্যারিবিয়ানদের বিপক্ষে। মাঝে আফগানিস্তান ম্যাচে থাকছেন না মহারাজ। ধারাভাষ্যকারের চেয়ারে বসবেন ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ থেকে। তাই দেশে এসেছিলেন তিনি।

নিরুপা দেবী বিশ্বক্রিকেটের রত্নগর্ভা। দুই পুত্র সৌরভ ও স্নেহাশিস গঙ্গোপাধ্যায় ক্রিকেট দুনিয়ার তারকা। একজন রাজ্য স্তরের ক্রিকেটে যথেষ্ট সফল। অন্য একজন আবার আন্তর্জাতিক ক্রিকেটের মহাতারা। খেলা ছেড়়ে দেওয়ার পরে সফল প্রশাসকও।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sourav gangulys mother nirupa ganguly released from hospital