বড় খবর

পুলিশের দ্বারস্থ সৌরভের স্ত্রী ডোনা! নিরুপায় হয়েই থানায় অভিযোগ দায়ের

যে আইপি এড্রেস ব্যবহার করে প্রোফাইল তৈরি করা হয়েছিল, সেটি শনাক্ত করা হয়েছে। ডোনা গঙ্গোপাধ্যায়কে এই ফেক প্রোফাইলের বিষয়ে অবহিত করেন তাঁরই এক ছাত্রী।

তাঁর নামে একটি ভুয়ো ফেসবুক একাউন্ট তৈরি করে পারিবারিক ছবি শেয়ার করা হচ্ছিল। তাই সরাসরি পুলিশের দ্বারস্থ হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। পুলিশের এক আধিকারিক সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন। তিনি বলেছেন, সেই প্রোফাইল থেকে ডোনা, সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সানার ছবি শেয়ার করা হচ্ছিল বেশ কিছুদিন ধরেই।

সেই আধিকারিক জানিয়েছেন, “গোটা ঘটনা আমরা তদন্ত করে দেখছি কে বা কারা এই ঘটনার পিছনে রয়েছে। দোষীকে শীঘ্রই ধরা হবে।”

আরো পড়ুন: দ্বিতীয় রাসেলের দাম মাত্র ৭৫ লক্ষ! নিলামের টেবিলে যুদ্ধের প্রস্তুতি সব দলের

জানা গিয়েছে, যে আইপি এড্রেস ব্যবহার করে প্রোফাইল তৈরি করা হয়েছিল, সেটি শনাক্ত করা হয়েছে। ডোনা গঙ্গোপাধ্যায়কে এই ফেক প্রোফাইলের বিষয়ে অবহিত করেন তাঁরই এক ছাত্রী। তারপরেই তিনি পুলিশকে বিষয়টি জানান।

তিনি পিটিআইকে জানিয়েছেন, “আমার নামের একটি প্রোফাইলে দাদার (সৌরভের) ছবি লাগিয়ে একাউন্ট তৈরি করা হয়েছিল। আমারই এক ছাত্রী আমাকে বিষয়টি জানায়। তারপরই আমরা পুলিশে অভিযোগ দায়ের করি। আমার অথবা সৌরভের ছবি ব্যবহার করলে আপত্তি করার কিছু ছিল না। তবে কিছু ক্ষেত্রে এমন বিষয়ে মন্তব্য করা হয় যাতে সবাই ভাবতে পারেন আমাদের মতামত সেটি। এই বিভ্রান্তি এড়ানোই আমাদের উদ্দেশ্য। আশা করি এই ভুয়ো একাউন্ট বন্ধ করে পুলিশ আমাদের সাহায্য করবেন।”

ডোনা জানিয়েছেন, তার আসল প্রোফাইলের ফলোয়ার সংখ্যা যেখানে নামমাত্র সেখানে ফেক একাউন্টের ফলোয়ার ৭০ হাজার পেরিয়ে গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Sourav gangulys wife dona ganguly complaints to police over fake facebook account

Next Story
দ্বিতীয় রাসেলের দাম মাত্র ৭৫ লক্ষ! নিলামের টেবিলে যুদ্ধের প্রস্তুতি সব দলের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com