অমিত শাহের অনুষ্ঠানে নৃত্যশিল্পী সৌরভের স্ত্রী ডোনা! শাহী সমীকরণে জল্পনা তুঙ্গে

পশ্চিমবঙ্গে দু-দিনের সফরে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সৌরভের বাড়িতে শুক্রবার মধ্যাহ্নভোজ সেরেছেন তিনি।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দু-দিনের জন্য পশ্চিমবঙ্গ সফরে এসেছেন। বোর্ডের বর্তমান প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশভোজ সেরে অমিত শাহ ভিক্টোরিয়া মেমোরিয়ালে একটি ইভেন্টে উপস্থিত হয়েছিলেন।

ভারতের ৭৫তম স্বাধীনতার বর্ষপূর্তি এবং দুর্গাপুজোকে ইউনেস্কোর স্বীকৃতি প্রদানকে কেন্দ্র করে ইভেন্টের আয়োজন করা হয়েছিল। সেখানেই বক্তৃতা দেন অমিত শাহ। সেই অনুষ্ঠানের ক্ল্যাসিক্যাল নৃত্য পরিবেশন করেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। যিনি নিজেই একজন প্রশিক্ষিত নৃত্যশিল্পী।

আরও পড়ুন: শচীনের ওপর অন্যায় হয়েছে, দ্রাবিড়কে নিশানা করে বিষ ঢাললেন যুবরাজ

কেন্দ্রীয় সংস্কৃতি মন্ত্রকের ডেপুটি সেক্রেটারি অভিষেক নারাং সেই ইভেন্টের ছবি শেয়ার করেন। পরে ডোনা গঙ্গোপাধ্যায় নিজেই ফেসবুকে সেই ইভেন্টের ছবি শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, এমন ইভেন্টে পারফর্ম করা রীতিমত সম্মানের বিষয়। “মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, রাজ্যপাল জগদীপ ধনকড়ের উপস্থিতিতে দুর্গাপুজোকে ইউনেস্কোর সংস্কৃতি তালিকায় সংযোজনের ইভেন্টে পারফর্ম করা ভীষণ সম্মানের।”

অমিত শাহ সৌরভের বাড়িতে তার আগে নৈশভোজ সেরেছিলেন। গত বিধানসভা নির্বাচনে কেন্দ্রীয় শাসকদল বিজেপির হারের পরে এই প্রথমবার অমিত শাহ বঙ্গ সফরে এসেছেন।

যাইহোক, কিছুদিন পরেই আইপিএলের প্লে অফের আসর বসছে কলকাতায়। মহারাষ্ট্রের চারটে ভেন্যুতে আইপিএলের গ্রুপ পর্ব আয়োজিত হওয়ার পরে কলকাতার ইডেন গার্ডেন্সে প্ৰথম কোয়ালিফায়ার (২৪ মে) এবং এলিমিনেটর (২৫ মে) হবে। দ্বিতীয় কোয়ালিফায়ার (২৭ মে) এবং ফাইনালের (২৯ মে) আসর বসবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sourav gangulys wife dona ganguly performs classical dance at an event of amit shah

Next Story
চালু দোষ চাপানোর খেলা! সম্মানের মুম্বই ম্যাচ হারতেই ব্যাটারদের তুলোধোনা হার্দিকের