জমজমাট আইপিএল! শাহরুখ, প্রীতিকে টেক্কা দিতে দল কিনছেন সুপারস্টার!

নিলামে স্কোয়াডের তিনজন ক্রিকেটারকে রিটেন করতে পারে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি। সেই সঙ্গে নিলামের টেবিলে 'রাইট টু ম্যাচ' নিয়ম প্রয়োগে আরো দুজনকে ধরে রাখার অপশন রয়েছে।

By: Dubai  November 13, 2020, 9:39:33 AM

২৪ ঘন্টাও কাটেনি বোর্ডের সূত্র ইঙ্গিত দিয়েছিল নয় থেকে দশ দলের আইপিএল হতে পারে আসন্ন মরশুমে। তারপরেই নতুন দলের মালিকানা নিয়ে তুঙ্গে উঠেছে জল্পনা। আইপিএল এমনিতেই ক্রিকেট এবং বিনোদন জগতের দারুণ মেলবন্ধন। তাই এই টুর্নামেন্টে বিনিয়োগ করতে আগ্রহী সমস্ত শিল্পপতি থেকে ব্যবসায়ীরা।

শাহরুখ খান এবং প্রীতি জিন্টা ইতিমধ্যেই কেকেআর এবং কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক। এবার নতুন ফ্র্যাঞ্চাইজি কেনার বিষয়ে নাম উঠল দক্ষিণী অভিনেতা মোহনলালের। তিনি নাকি নতুন ফ্র্যাঞ্চাইজি কিনতে আগ্রহী, এমন খবর প্রকাশিত হয়েছে একাধিক প্রচারমাধ্যমে।

আরো পড়ুন: ক্যামেরার সামনে বিব্রতকর অবস্থায় নীতা আম্বানি! ফাইনালের পরে মুখ লুকোলেন লজ্জায়

আইপিএল ফাইনালে দুবাইয়ে হাজির ছিলেন বিখ্যাত এই অভিনেতা। প্রথমে জানা যায়, পরিবারের সঙ্গে ছুটি কাটাতেই মোহনলাল দুবাই গিয়েছেন। তবে পরে জানা যায় ব্যবসায়িক বিষয়টিও এই ট্যুরের অন্যতম অংশ ছিল। তারপরেই জল্পনা চরমে ওঠে। ফাইনালের পরেই জানানো হয়, টুর্নামেন্টে নতুন ফ্র্যাঞ্চাইজি সংযুক্ত করতে আগ্রহী বিসিসিআই। সূত্রের খবর, বোর্ডের স্পনসর বাইজু-র সঙ্গে গাঁটছড়া বেঁধে মালয়ালম এই সুপারস্টার ফ্র্যাঞ্চাইজি কেনার বিষয়ে হট ফেভারিট।

দক্ষিণের একাধিক অভিনেতাও মোহনলালের এই দুবাই-যাত্রা নিয়ে আইপিএল যোগের সন্ধান পেয়েছেন।

করোনা অতিমারীর কারণে বোর্ডের আর্থিক ক্ষতি হয়েছে। ফ্র্যাঞ্চাইজিদের থেকে প্রাপ্ত লভ্যাংশও কম পাওয়া গিয়েছে। দুবাইয়ে আইপিএল আয়োজন করতেও বিপুল অর্থ বিনিয়োগ করতে হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডকে। এই আর্থিক ক্ষতি সামাল দিতেই দুটো ফ্র্যাঞ্চাইজি যোগ করতে চাইছে বিসিসিআই। নতুন ফ্র্যাঞ্চাইজি যুক্ত হওয়ার অর্থ নতুন করে নিলাম সম্পন্ন করতে হবে। ফলে সমস্ত ক্রিকেটারদেরই নিলামের টেবিলে উঠতে হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

South indian actor mohanlal leading contender to buy new ipl franchise

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
MUST READ
X