scorecardresearch

বড় খবর

ভেঙে গেল ‘ওয়াকা ওয়াকা’ শাকিরার সংসার! পিকের কুকীর্তি ধরা পড়ল হাতেনাতে

জেরার্ড পিকে এবং শাকিরার সম্পর্কে ভাঙন ঘটল। দুজনে আলাদা হয়ে যাচ্ছেন।

জনি ডেপ এবং এম্বার হার্ডের বিখ্যাত জুটি ভেঙে গিয়েছে। সম্পর্কের উথাল পাতাল আইনি লড়াই পর্যন্ত গড়িয়েছে। হলিউড তারকা দম্পতির সেই সম্পর্কের স্রোতের ঢেউ মুছে যাওয়ার আগেই এবার আলোচনায় ফুটবলের অন্যতম জনপ্রিয় জুটি জেরার্ড পিকে এবং তাঁর পপ স্টার গায়িকা শাকিরার সম্পর্ক। স্প্যানিশ প্রচার মাধ্যমের খবর অনুযায়ী, শাকিরা নাকি পিকের বিবাহ বহির্ভুত সম্পর্ক জেনে ফেলেছিলেন। বার্সেলোনার নিউজ এজেন্সি এল পেরিওডিকো-র খবর অনুযায়ী, তারপরই সম্পর্ক মিটিয়ে ফেলার বিষয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ওয়াকা ওয়াকা খ্যাত পপস্টার।

অন্য নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পিকে ধরা পড়ে যান স্ত্রী শাকিরার কাছে। তারপরেই দুজনে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়ে ফেলেন। বার্সেলোনার ক্যালে মুন্তানের এলাকায় একা থাকছেন পিকে।

আরও পড়ুন: IPL-এ কলঙ্কের এক শেষ CSK-র! সেরার সেরা তিন তারকাকে বাদ দেওয়ার পথে ধোনিরা

বেশ কিছুদিন ধরেই শাকিরা পিকের সঙ্গে ইনস্টাগ্রামে কোনওরকম ছবি পোস্ট করছিলেন না। তারপরই জল্পনা ছড়িয়ে পড়ে। এমনকি মাদার্স ডে-র ছবিতেও শাকিরার পোস্টে জায়গা পাননি পিকে। পিকে-শাকিরার দুই সন্তান রয়েছে- ৯ বছরের মিলান এবং ৭ বছরের সাশা। মাদার্স ডে-তে শাকিরা দুই সন্তানের সঙ্গে ছবি পোস্ট করেন।।ছবিতেও তো বটেই এমনকি ক্যাপশনেও পিকের কথা উল্লেখ করেননি শাকিরা। ইঙ্গিতপূর্ণ ক্যাপশনে শাকিরা লেখেন, “একটা চুম্বনে ওরা সবকিছু সারিয়ে ফেলতে পারে। ওদের জন্য লড়াই করা সার্থক।”

কিছুদিন আগেই শাকিরা নিজের সাম্প্রতিকতম এলবাম বের করেছেন রাউ আলেজান্দ্রোর সঙ্গে, তে ফেলিশিতো। সেই গানেই ব্রেক আপের ইঙ্গিত দিয়েছিলেন শাকিরা। সেই গানের লাইনেই লুকিয়ে সম্পর্কের দাবানল, “তোমাকে সম্পূর্ণ করার জন্য আমি নিজেকে চূর্ণ-বিচূর্ণ করেছিলাম। ওঁরা আমাকে সতর্ক করেছিল। তবে আমি শুনিনি।” এবং, “আমাকে আর বলো না তুমি স্যরি, সেগুলো সৎ মনে হতে পারে। তবে আমি তোমাকে, তোমার জীবন ভালোভাবেই জানি।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Spanish footballer gerard pique and shakira to part ways