scorecardresearch

বড় খবর

শহরে বসছে স্টেট র‌্যাঙ্কিং ব্যাডমিন্টন টুর্নামেন্টের আসর, সংবর্ধিত হবেন কৃতীরা

এর অংশ হিসেবে রাজ্য ব্যাডমিন্টন সংস্থার আধিকারিক, কর্মকর্তা এবং পশ্চিমবঙ্গ যুব ও ক্রীড়া দফতরের সম্পাদক বিনোদ কুমার খেলায় উপস্থিত থাকবেন।

শহরে বসছে স্টেট র‌্যাঙ্কিং ব্যাডমিন্টন টুর্নামেন্টের আসর, সংবর্ধিত হবেন কৃতীরা
ব্যাডমিন্টনের আসর বসছে গড়িয়ায় (নিজস্ব চিত্র)

পশ্চিমবঙ্গ সিনিয়র স্টেট র‌্যাঙ্কিং ব্যাডমিন্টন টুর্নামেন্ট হতে চলেছে ৩-৬ মার্চ গড়িয়ার রামগড়ের রায়পুর ক্লাবে। পাশাপাশি দেশের হয়ে জাতীয় স্তরে উল্লেখযোগ্য পারফর্ম করা যুব খেলোয়াড়দেরও সংবর্ধনা দেওয়া হবে। ২৭ ফেব্রুয়ারি কলকাতা ক্রীড়া সাংবাদিক ক্লাবে সাংবাদিক সম্মেলন করে একথা জানিয়ে দেওয়া হল।

এর অংশ হিসেবে রাজ্য ব্যাডমিন্টন সংস্থার আধিকারিক, কর্মকর্তা এবং পশ্চিমবঙ্গ যুব ও ক্রীড়া দফতরের সম্পাদক বিনোদ কুমার খেলার সময়ে উপস্থিত থাকবেন।

যাদের সংবর্ধনা দেওয়া হবে, তারা হলেন-
অঙ্কিত মণ্ডল- সুরবায়া ইস্ট জাভা ইন্দোনেশিয়ায় ২০১৯-এর ১৫ ডিসেম্বর যুব এবিসি হিসেবে দেশের প্রতিনিধিত্ব করেছিলেন। এছাড়া ২০১৯-এর ১৭ থেকে ২২ ডিসেম্বর ভুবনেশ্বরে সিঙ্গল ইভেন্টে ন্যাশানাল ব্যাডমিন্টন চ্যাম্পিয়নে রানার্স আপও হন তিনি।

আরও পড়ুন ধোনির জন্য নিয়ম আলাদা কেন! মাহিকে নিয়ে বেফাঁস কপিল দেব

আদিত্য মণ্ডল ও সৈকত বন্দোপাধ্যায়- ১৭ বছর বয়সের মধ্যেই জুনিয়ার এবিসি হিসেবে দেশের প্রতিনিধিত্ব করেছিলেন। গত বছর ডাবল ইভেন্টটি হয় ১১ থেকে ১৫ ডিসেম্বর।

উৎসভা পালিত- দেশের প্রতিনিধিত্ব করেছিলেন জুনিয়র এবিসি চ্যাম্পিয়ন হয়ে। ২০১৮ সালে ৩ থেকে ৭ অক্টোবরে মায়ানমারে অনুষ্ঠিত হয় এই টুর্নামেন্ট। বর্তমানে দেশের হয়ে তিনি খেলতে ব্যস্ত হল্যান্ডে। ২৬শে ফেব্রুয়ারি থেকে ১ মার্চ এই ইভেন্ট হচ্ছে হল্যান্ডে। জার্মানিতে ৪-৮ মার্চ এই ইভেন্ট হতে চলেছে।

সৌম্যদীপ চক্রবর্তী- সেভেন ন্যাশানাল ডিফ জুনিয়ার চ্যাম্পিয়ন ও সাফ জুনিয়র স্পোর্টস চ্যাম্পিয়ন। গত বছরে ২৭ থেকে ৩০ ডিসেম্বর এই ইভেন্ট হয়েছিল কোঝিকোড়ে। ১৬ বছর বয়সের মধ্যেই সিঙ্গল ও ডাবলস ইভেন্টে রানার আপ হয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sr state ranking badminton tournament by state badminton association