বড় খবর

মাঠে ফিরেই ব্যাটসম্যানদের লাল চোখ, স্লেজিং! কলঙ্কিত শ্রীসন্থ ফের রুদ্রমূর্তিতে, রইল ভিডিও

৩৭ বছর বয়সে জাতীয় দলে কামব্যাক করা বেশ কঠিন। তবে আইপিএলে তিনি ফিরতেই পারেন। ২০১৩ সালে শেষবার রাজস্থান রয়্যালসের জার্সিতে আইপিএলে খেলেন তিনি।

কত বছর পর মাঠে ফিরলেন! কেরালার জার্সিতে শান্তাকুমারণ শ্রীসন্থ এবার খেলবেন সৈয়দ মুস্তাক আলির মত প্রিমিয়ার টুর্নামেন্টেও। কিন্তু এতটুকুও বদলাননি তিনি। মাঠেই ফিরেই পুরোনো মেজাজে দেখা গেল তাঁকে। প্রস্তুতি ম্যাচেই প্রতিপক্ষ ব্যাটসম্যানকে চোখ রাঙিয়ে তেড়ে গেলেন।

আট বছর পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরছেন তিনি। সৈয়দ মুস্তাক আলির জন্য কেরালার ২০ জনের স্কোয়াডে রাখা হয়েছে তাঁকে। আর মুস্তাক আলিতে নামার আগেই শ্রীসন্থকে পাওয়া গেল প্রস্তুতি ম্যাচেও। আক্রমণাত্মক বোলার হিসাবে ক্রিকেট সার্কিটে পরিচিত তিনি। আগ্রাসনের সঙ্গেই বোলিং করেন। অতীতে যেমন শ্রীসন্থকে দেখা গিয়েছিল, মাঠে প্রত্যাবর্তনেও পাওয়া গেল তাঁকে একই মেজাজে। প্রস্তুতি ম্যাচ হলেও ব্যাটসম্যানকে স্লেজিং করলেন, লাল চোখ দেখালেন। সোশ্যাল মিডিয়ায় কেরালা পেসারের এই ভিডিও শেয়ার করা হতেই তা ভাইরাল।

আরো পড়ুন: অশ্লীলতার দায়ে নিষিদ্ধ অজি স্পিনার, দিতে হবে দেড় লাখ টাকা জরিমানাও

গত বছরেই শ্রীসন্থের নির্বাসনের মেয়াদ কমিয়ে আনা হয়। যার অর্থ, ঘরোয়া এবং আন্তর্জাতিক যে কোনো পর্যায়ের ক্রিকেট খেলার ছাড়পত্র পেয়ে যান তিনি। তারপর নির্বাসন ওঠার পর শ্রীসন্থ সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে সাক্ষাৎকারে বলেন, ২০২৩ বিশ্বকাপে খেলতে চান তিনি। সেই সঙ্গে তাঁর সংযোজন ছিল, অনেক আইপিএল দলও তাঁকে নিতে আগ্রহী।

বিতর্কিত পেসার জানিয়েছিলেন, “টিনু এবং সঞ্জু স্যামসন জানিয়েছে ওঁরা কাপ জিতে আমাকে উপহার দিতে চায়। তবে আমি কেবলমাত্র মুস্তাক আলি, ইরানি অথবা রঞ্জিতে ফোকাস করছি না। যদি আমি ভাল পারফরম্যান্স করি তাহলে আর সুযোগ পাব। আমাকে নিয়ে আইপিএলের দলগুলোও খোঁজখবর নিচ্ছে। তবে তাঁর আগে আমাকে প্রমাণ করতে হবে আমি ফিট এবং আগের মতই বোলিং করছি। আর আমি শুধু এই মরশুমই নয়, আগামী তিন বছরকে পাখির চোখ করছি। ২০২৩ বিশ্বকাপে অংশ নেওয়া আমার স্বপ্ন।”

ঘটনা হল, ৩৭ বছর বয়সে জাতীয় দলে কামব্যাক করা বেশ কঠিন। তবে আইপিএলে তিনি ফিরতেই পারেন। ২০১৩ সালে শেষবার রাজস্থান রয়্যালসের জার্সিতে আইপিএলে অংশ নিয়েছিলেন তিনি। ২০০৭ টি২০ বিশ্বকাপ এবং ২০১১ সালের ওডিআই বিশ্বকাপ জয়ী দলের সদস্য শ্রীসন্থ জাতীয় দলের হয়ে ২৭ টেস্টে ৮৭ উইকেট নিয়েছেন। ৫৩ ওডিআই ম্যাচে অংশ নিয়ে তাঁর উইকেট সংখ্যা ৭৫টি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sreesanth found in aggressive manner before syed mustaq ali trophy training match

Next Story
একটা হারেই টলে গেল অস্ট্রেলিয়া! আনফিট ওয়ার্নারকে নিয়ে বড় ঝুঁকির পথে ক্যাঙ্গারুরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com