Sri Lanka bomb blasts: দ্বীপরাষ্ট্রের পাশে ক্রীড়াবিশ্ব, টুইট করলেন কোহলি থেকে মিতালি

রবিবারের সকালে কেঁপে গিয়েছে শ্রীলঙ্কা। ইস্টার চলাকালীন গির্জা এবং হোটেলে একাধিক বিস্ফোরণে বিধ্বস্ত দ্বীপরাষ্ট্র। বিস্ফোরণে অন্তত পক্ষে ১৬৫ জনের মৃত্যু হয়েছে বলেই খবর। জখম হয়েছেন অন্তত ৪০০ জন।

By: Updated: April 21, 2019, 01:56:47 PM

রবিবারের সকালে কেঁপে গিয়েছে শ্রীলঙ্কা। ইস্টার চলাকালীন গির্জা এবং হোটেলে একাধিক বিস্ফোরণে বিধ্বস্ত দ্বীপরাষ্ট্র। বিস্ফোরণে অন্তত পক্ষে ১৫৬ জনের মৃত্যু হয়েছে বলেই খবর। জখম হয়েছেন অন্তত ৪০০ জন।

রবিবার সকাল ৮টা ৪৫ মিনিটে প্রথম বিস্ফোরণটি হয় রাজধানী কলম্বোর সেন্ট অ্যান্থনি গির্জায়। কিছুক্ষণের মধ্যেই দ্বিতীয় বিস্ফোরণ হয় নেগোম্বোর সেন্ট সেবেস্টিয়ান গির্জায়। রাজধানী শহরের দু’টি বিলাসবহুল হোটেলেও বিস্ফোরণ হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে। এই ঘটনার নিন্দায় সরব হয়েছে ক্রীড়াবিশ্ব। টুইট করে শোকজ্ঞাপন করলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি থেকে মিতালি রাজ। বাদ গেলেন না মাইকেল ভন থেকে মাইকেল ক্লার্ক। দেখে নিন তাঁরা কী বলেছেন:

আরও পড়ুন: শ্রীলঙ্কার গির্জায়, হোটেলে ধারাবাহিক বিস্ফোরণ, মৃত অন্তত ১৩৮

শ্রীলঙ্কার জনসংখ্যা ২ কোটি ২০ লক্ষ। এদের মধ্যে ৭০ শতাংশ বৌদ্ধ,  ১২.৬ শতাংশ হিন্দু, ৯.৭ শতাংশ মুসলিম এবং ৭.৬ শতাংশ খ্রীষ্টান। এমনটাই রিপোর্ট ২০১২ সালের আদমসুমারির

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sri lanka bomb blasts sports fraternity expresses shock over brutal act of inhumanity95121

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement