বড় খবর

নেতা হলেন মালিঙ্গা, রোহিতদের সামনে শক্ত চ্যালেঞ্জ

প্রথমে ফাস্ট বোলার নুয়ান প্রদীপকে স্কোয়াডে রাখা হয়েছিল। তবে অনুশীলনে চোট পাওয়ার পরে তাঁর পরিবর্তে ১৬ জনের স্কোয়াডে ঢোকেন কাসুন রাজিথা। বৃহস্পতিবারেই ভারতে পা দিচ্ছে দ্বীপরাষ্ট্রের ক্রিকেটাররা।

Lasith Malinga with Rohit Sharma
ভারত সফরে নেতা এবার মালিঙ্গা (টুইটার)

ভারত সফরের জন্য দল ঘোষণা করে ফেলল শ্রীলঙ্কা। রবিবার ৫ তারিখে গুয়াহাটিতে তিন ম্যাচের টি২০ সিরিজ শুরু হচ্ছে। তার আগে শ্রীলঙ্কা বোর্ডের পক্ষ থেকে জানানো হল, ভারতের বিপক্ষে লঙ্কান দলকে নেতৃত্ব দেবেন লাসিথ মালিঙ্গা।

স্কোয়াডে ফেরানো হয়েছে ৩২ বছরের তারকা অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউজ। প্রায় দেড় বছর ক্রিকেটের স্বল্পতম ফর্ম্যাটে খেলেনননি তিনি। ম্যাথিউজ শেষবার টি২০ খেলেছিলেন ২০১৮ সালের অগাস্টে। প্রতিপক্ষ ছিল দক্ষিণ আফ্রিকা।

আরও পড়ুন ধোনির মতোই এবার সীমান্ত পাহারার দায়িত্বে তারকা ক্রিকেটার

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফ থেকে পাঠানো প্রেস বিবৃতিতে জানানো হয়, প্রথমে ফাস্ট বোলার নুয়ান প্রদীপকে স্কোয়াডে রাখা হয়েছিল। তবে অনুশীলনে চোট পাওয়ার পরে তাঁর পরিবর্তে ১৬ জনের স্কোয়াডে ঢোকেন কাসুন রাজিথা। বৃহস্পতিবারেই ভারতে পা দিচ্ছে দ্বীপরাষ্ট্রের ক্রিকেটাররা।

শ্রীলঙ্কা স্কোয়াড: লাসিথ মালিঙ্গা, দানুষ্কা গুণতিলকে, আভিষ্কা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, দাসুন শানাকা, কুশল পেরেরা, নিরোশান ডিকওয়েলা, ধনঞ্জয় ডিসিলভা, ইসুরু উদানা, ভানুকা রাজাপক্ষে, ওশাদা ফার্নান্দো, ওয়ানিন্দু হাসারাঙ্গা, লাহিরু কুমারা, কুশল মেন্ডিস, লক্ষণ সান্দাকান এবং কাসুন রাজিথা

আরও পড়ুন দুই বছর নিষিদ্ধ বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেটার, চাপে কেকেআর

ভারত সফরের সূচি:

ইন্ডিয়া বনাম শ্রীলঙ্কা প্রথম টি২০- ৫ জানুয়ারি (ভেন্যু- গুয়াহাটি)

ইন্ডিয়া বনাম শ্রীলঙ্কা দ্বিতীয় টি২০- ৭ জানুয়ারি (ভেন্যু- ইন্দোর)

ইন্ডিয়া বনাম শ্রীলঙ্কা তৃতীয় টি২০- ৯ জানুয়ারি (ভেন্যু- পুণে)

Read the full article in ENGLISH

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sri lankas t20 squad against india announced

Next Story
তাইল্যান্ডে বিকিনি-বান্ধবীর সঙ্গে কোহলির দলের তারকা, ফাঁস ছবিathiya shetty and team India
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com