বড় খবর

আইপিএলকে টেক্কা দিতে এই বছরেই শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ, জেনে নিন খুঁটিনাটি

শ্রীলঙ্কার পাঁচটি দল ১৫ দিনের মধ্যে ২৩টি ম্যাচ খেলবে। এই পাঁচটি দল হল- ক্যান্ডি, গল, ডাম্বুলা, কলম্বো এবং জাফনা ডিস্ট্রিক্টস।

আইপিএল কে টেক্কা দিতে এবার শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড চালু করেছে নিজস্ব টুর্নামেন্ট। চলতি বছরের নভেম্বরের ১৪ থেকে ডিসেম্বরের ৬ তারিখ পর্যন্ত হবে শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ। এদিন দ্বীপরাষ্ট্রের ক্রিকেট বোর্ড প্রেস বিবৃতিতে এই কথা জানিয়ে দেয়।

চলতি বছরের আগস্টের ২৮ থেকে সেপ্টেম্বরের ২০ তারিখ পর্যন্ত এই টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিল। তবে বিশ্বজোড়া মহামারীর কারণে পিছিয়ে যায় এই লিগ।

আরও পড়ুন সৌরভ-মমতার জন্যই ইনভেস্টর প্রাপ্তি, জানালেন দেবব্রত সরকার

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড এদিন বিবৃতিতে জানায়, “নভেম্বরের শুরুতে শ্রীলঙ্কা ক্রিকেট সরকারিভাবে প্রিমিয়ার লিগ টি২০ টুর্নামেন্ট উদ্বোধনের দিকে অধীর আগ্রহে অপেক্ষা করছে।” এই টুর্নামেন্ট তিনটে ভেন্যুতে খেলা হবে- রণগিরি ডাম্বুলা ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম, পাল্লাকেললে ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম এবং সুরিয়ায়েবা মাহিন্দ্রা রাজাপক্ষে ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম। শ্রীলঙ্কার পাঁচটি দল ১৫ দিনের মধ্যে ২৩টি ম্যাচ খেলবে। এই পাঁচটি দল হল- ক্যান্ডি, গল, ডাম্বুলা, কলম্বো এবং জাফনা ডিস্ট্রিক্টস।

আয়োজকরা জানিয়েছেন, স্থানীয় ক্রিকেটাররা যেমন বিশ্বমানের তারকাদের সঙ্গে খেলে নিজেদের উন্নত করতে পারবে তেমন শ্রীলঙ্কা ক্রিকেটপ্রেমীরা গুণমানসম্পন্ন ক্রিকেট লিগ দেখতে পারবেন।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Srilanka premiere league to start off this november

Next Story
পুরুষ ও মহিলা ফুটবলারদের একই বেতন, দৃষ্টান্ত স্থাপন করল ব্রাজিল ফুটবল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com