scorecardresearch

মা হচ্ছেন দঙ্গল গার্ল! বিয়ের এক বছরের মধ্যেই শোনালেন সুখবর

নিজেদের বিয়েতে ববিতা আশ্চর্য কান্ড করে সকলকে চমকে দিয়েছিলেন। আগুনকে সাক্ষী রেখে প্রথাগত সাত পাকের বদলে আট পাক ঘোরেন বিবেক-ববিতা।

খুশির খবর ভারতীয় ক্রীড়া মহলে। তারকা কুস্তিগির ববিতা কুমারী ফোগত স্বামী বিবেক সুহাগের সঙ্গে ছবি পোস্ট করে জানিয়ে দিলেন, তিনি অন্তঃসত্ত্বা। দঙ্গল গার্ল টুইটারে লিখলেন, নতুন অধ্যায় শুরু করার আগে তিনি বেশ উত্তেজিত।

নিজের ছবি পোস্ট করে ববিতা লেখেন, “তোমার সঙ্গে কাটানো প্রতি মুহুর্তে উপলব্ধি করেছি, এমন সুন্দর জীবনে আমি কতটা ভাগ্যবান। তুমি আমার সুখের ঠিকানা। তুমি আমাকে পরিপূর্ণ করো। আমি নতুন অধ্যায় শুরু করার আগে বেশ উত্তেজিত।”

https://platform.twitter.com/widgets.js

নভেম্বরের ২০ তারিখেই নিজের জন্মদিন পালন করেছেন তিনি। তার ৪৮ ঘন্টা পরেই তিনি নিজের সুখবর শেয়ার করেন ভক্তদের মধ্যে। গত বছরের ডিসেম্বরের ২ তারিখে হরিয়ানায় ববিতা গাঁটছড়া বাঁধেন সতীর্থ কুস্তিগির বিবেকের সঙ্গে।

আরো পড়ুন: এবিডির ঘর আলো করে এল কন্যা সন্তান, আইপিএলের পরেই সুখবর পেলেন সুপারস্টার

নিজেদের বিয়েতে ববিতা আশ্চর্য কান্ড করে সকলকে চমকে দিয়েছিলেন। আগুনকে সাক্ষী রেখে প্রথাগত সাত পাকের বদলে আট পাক ঘোরেন বিবেক-ববিতা। কারণ হিসেবে পরে তারকা কুস্তিগির দম্পতি বলেন, মেয়েদের মধ্যে সচেতনতা বাড়ানোর উদ্দেশে এমন করেন। বিয়ের মঞ্চেই তাঁরা শিশু মেয়েদের বাঁচানো, রক্ষা করা এবং প্রাণ খুলে খেলতে দেওয়ার শপথ নেন।

আন্তর্জাতিক কুস্তিতে দেশকে একের পর এক পদক এনে দিয়েছেন তিনি। ২০১৪ এবং ২০১৮ সালের কমনওয়েলথ গেমসে জেতেন যথাক্রমে সোনা এবং রুপো। ২০১০ সালে ব্রোঞ্জ জিতেছিলেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Star wrestler babita kumari announces her pregnancy