IPL 2019: ওয়ার্নারের পর ভারতে পা রাখলেন স্মিথ

স্মিথ-ওয়ার্নারের নির্বাসনের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে আগামী ৩০ মে। কিন্তু তাঁরা দু'জনেই আইপিএলের প্রথম সপ্তাহ থেকেই খেলতে পারবেন। ভারতে পা রাখার আগে এই দুই অজি ক্রিকেটারই দুবাইয়ে গিয়ে অস্ট্রেলিয়া দলের সঙ্গে দেখা করে এসেছেন।

By: Jaipur  Updated: Mar 17, 2019, 4:54:51 PM

২৪ ঘণ্টা আগেই ভারতে পা রেখেছিলেন ডেভিড ওয়ার্নার। রবিবার এদেশে চলে এলেন স্টিভ স্মিথ। অস্ট্রেলিয়ার দুই নির্বাসিত ক্রিকেটার বিশ্বকাপের আগে আইপিএলকেই পাখির চোখ করেছেন। ওয়ার্নার খেলবেন সানরাইজার্স হায়দরবাদের হয়ে। স্মিথের ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালস। বাইশ গজে নির্বাসিত থাকায় স্মিথ-ওয়ার্নারের মধ্যে কেউই গতবার আইপিএল খেলেননি। এবার দু’জনেই এই টুর্নামেন্টে ভাল পারফর্ম করতে মরিয়া।

আরও পড়ুন: বাইশ গজে দেখা হল স্মিথ-ওয়ার্নারের


স্মিথ-ওয়ার্নারের নির্বাসনের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে আগামী ৩০ মে। কিন্তু তাঁরা দু’জনেই আইপিএলের প্রথম সপ্তাহ থেকেই খেলতে পারবেন। ভারতে পা রাখার আগে এই দুই অজি ক্রিকেটারই দুবাইয়ে গিয়ে অস্ট্রেলিয়া দলের সঙ্গে দেখা করে এসেছেন। এই মুহূর্তে সংযুক্ত আরব আমিরশাহিতে অজিরা। বিশ্বকাপের আগে পাকিস্তানের বিরুদ্ধে ওয়ান-ডে খেলবেন তাঁরা। স্মিথদের দুর্দান্ত ভাবে স্বাগত জানানো হয়েছিল টিমে। আইপিএল খেলতে পেরে খুশি হয়েছেন স্মিথ। টুইট করে তিনি লিখেছেন, “জয়পুরে রয়্যাল পরিবারে ফিরে এসে খুব ভাল লাগছে। আইপিএল শুরু হওয়ার আর অপেক্ষা করতে পারছি না।”

গতবছর মার্চে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টেস্টে বল বিকৃত করে অভিযুক্ত হয়েছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্মিথ, সহ-অধিনায়ক ওয়ার্নার ও বোলার ব্যানক্রফট। স্মিথ-ওয়ার্নারকে ক্রিকেট থেকে এক বছর নির্বাসিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ন’মাসের নির্বাসনে ছিলেন ব্যানক্রফট। তিন ক্রিকেটারই নিজেদের দোষ স্বীকার করে সাজা মাথা পেতে নিয়েছিলেন। কেউই সাজা কমানোর কোনও আবেদন করেননি বোর্ডের কাছে। যদিও ব্যানক্রফটের নির্বাসন গত ২৯ ডিসেম্বর শেষ হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook


Title: Smith and Warner arrives in India: ওয়ার্নারের পর ভারতে পা রাখলেন স্মিথ

Advertisement

ট্রেন্ডিং