ধুম জ্বর ছেত্রীর, কাতারের বিরুদ্ধে অনিশ্চিত ভারত অধিনায়ক

গুয়াহাটিতে ওমানের বিরুদ্ধে একটি মাত্র গোলই এসেছিল সুনীলের পা থেকে। এএফসি এশিয়ান কাপ জয়ীদের বিরুদ্ধে সুনীলের মাঠে নামা নিয়ে এখনও সন্দিহান কোচ।

By: Published: September 10, 2019, 12:54:32 PM

গত বৃহস্পতিবার ২০২২ বিশ্বকাপ কোয়ালিফায়ারের প্রথম ম্য়াচেই হারতে হয়েছে ভারতকে। শেষ মুহূর্তের গোলে ওমান ২-১ ম্য়াচ জিতে নিয়েছিল। মঙ্গলবার দোহায় শক্তিশালী কাতারের বিরুদ্ধে নামছে ইগর স্টিম্য়াচের টিম ইন্ডিয়া। কিন্তু এই ম্য়াচে ভারত অধিনায়ক সুনীল ছেত্রীর খেলা নিয়ে চূড়ান্ত অনিশ্চয়তা রয়ে যাচ্ছে। পাশাপাশি জাসিম বিন হামাদ স্টেডিয়ামে আরও দুই ফুটবলারকেও স্টিম্য়াচ পাবেন না বলে মনে করা হচ্ছে।

দ্য় টাইমস অফ ইন্ডিয়াকে স্টিম্য়াচ বললেন, “সুনীলের শেষ তিন দিন ধরেই ধুম জ্বর। দলের আরও দু’তিন জন ফুটবলার রীতিমত বিধ্বস্ত। ফলে আজ আমাদের কঠিন সিদ্ধান্তই নিতে হবে। কিন্তু এই নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে। ভাবলে চলবে না, কে খেলছে! গত ম্য়াচে ছোটখাটো ভুলভ্রান্তির জন্য় আমাদের তিন পয়েন্ট খোয়াতে হয়েছে। সেগুলে আর করলে চলবে না।”

আরও পড়ুন: ফের বর্ষসেরা সুনীল ছেত্রী, মেয়েদের মধ্যে সেরা আশালতা দেবী

ফুটবলের ক্রমতালিকায় ১০৩ নম্বরে থাকা ভারতের থেকে ধারে ও ভারে অনেকটাই এগিয়ে ৬২ নম্বরে থাকা কাতার। অবশ্য়ই এদিন ফেভারিট হয়ে মাঠে নামবে তারা। প্রথম ম্য়াচে কাতার আফগানিস্তানকে হাফ ডজন গোলের মালা পরিয়েছিল। এদিনও কাতার চাইবে জয়ের রাস্তায় থাকবে। বোঝাই যাচ্ছে ভারতের কাজটা কঠিন হতে চলেছে।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sunil chhetri suffering from high fever doubtful against qatar in world cup qualifiers

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X