বড় খবর

গাভাসকারের জন্যই নাম কার্তিক! নিজের নামকরণের রহস্য জানালেন KKR তারকা

দীনেশ কার্তিকের পিতা ছিলেন সুনীল গাভাসকার। তিনি গাভাসকারের জন্যই ছেলের নাম রাখেন দীনেশ। এমনটাই সম্প্রতি জানালেন কেকেআর তারকা।

দীনেশ কার্তিকের নামকরণের পিছনে স্বয়ং সুনীল গাভাসকার। এমন ঘটনাই সম্প্রতি প্ৰকাশ্যে এনেছেন খোদ ক্রিকেটার নিজে। আশির দশকে সুনীল গাভাসকার একটি পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপন করতেন। সেই পোশাক প্রস্তুতকারক সংস্থার নাম থেকেই দীনেশ কার্তিকের নামকরণ। দীনেশ কার্তিকের বাবা ছিলেন সুনীল গাভাসকারের বড় ভক্ত। প্রিয় তারকার করা বিজ্ঞাপন থেকেই ছেলের নাম রাখেন তিনি।

কার্তিক নিজেই ঘটনা শেয়ার করেছেন নিজের টুইটার একাউন্ট থেকে। জাতীয় দলের হয়ে অভিষেকের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে বোর্ডের তরফে শনিবারই বিশেষ সংবর্ধনা দেওয়া হয়েছে সুনীল গাভাসকারকে। ৬ মার্চ, ১৯৭১-এ টিম ইন্ডিয়ার হয়ে প্রথমবার খেলেন সানি। সেদিনই অজানা এই তথ্য শেয়ার করে চমকে দিলেন কার্তিক। এক ক্রিকেট সমর্থক এই তথ্য টুইট করে ট্যাগ করেন দীনেশ কার্তিককে। সেই টুইটই শেয়ার করে তারকা লেখেন, “ট্রু ফ্যাক্ট”।

আরো পড়ুন: সিরাজ-ইশান্তকে তুলোধোনা সুন্দরের বাবার! ছেলের সেঞ্চুরি না হওয়ায় ক্ষোভে বিস্ফোরণ

জানা গিয়েছে, সেই সময় সুনীল গাভাসকার যে পোশাক সংস্থার হয়ে বিজ্ঞাপন করতেন তার নাম ছিল দীনেশ। সেই বিজ্ঞাপনে সুনীল গাভাস্কারকে দেখা যেত কোট টাই পরে বেসবল খেলতে। কার্তিক শনিবার সেই ভিডিওর কিছু অংশ শেয়ার করেন। তারপরেই জানান, এই বিজ্ঞাপনী ব্রান্ডের নাম থেকেই তাঁর নাম রাখা হয় দীনেশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sunil gavaskar wqs behind dinesh karthiks naming know how

Next Story
ছেলের জন্য শচীনের ‘দুর্মূল্য’ উপহার! লিজেন্ডস দলের হয়ে খেলতে গিয়ে স্বপ্নপূরণ মেহেরাবের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com