বড় খবর

সিরাজ-ইশান্তকে তুলোধোনা সুন্দরের বাবার! ছেলের সেঞ্চুরি না হওয়ায় ক্ষোভে বিস্ফোরণ

জো রুটের ডিরেক্ট থ্রো-য়ে ৪৩ রানে অক্ষর প্যাটেল আউট হতেই শেষ ভারতের প্রতিরোধ। স্কোরবোর্ডে আর কোনো রান যোগ হওয়ার ফাঁকেই বেন স্টোকস পরপর আউট করে দেন মহম্মদ সিরাজ এবং ইশান্ত শর্মাকে।

মাত্র ৪ রানের জন্য শতরান মিস করেছেন ওয়াশিংটন সুন্দর। সবকিছু ঠিকঠাক থাকলে মোতেরাতেই কেরিয়ারের প্রথম টেস্ট শতরান করে ফেলতে পারতেন সুন্দর। তবে তাঁর আগেই সবাই আউট হয়ে যান। সঙ্গীর অভাবে সুন্দরের টেস্ট শতরানে আর পৌঁছানো হয়নি।

আর ছেলের শতরান মিস হতেই এবার গর্জে উঠলেন ওয়াশিংটন সুন্দরের বাবা। তাঁর নিশানায় শেষ দুই ব্যাটসম্যান মহম্মদ সিরাজ এবং ইশান্ত শর্মা। নিউজ১৭-কে দেওয়া সাক্ষাৎকারে নিজের হতাশা গোপন না করেই তিনি বলে দেন, “জানি না সবাই কেন ওয়াশিংটনের ব্যাটিং দেখে অবাক হয়। ও নতুন বলেও বোলারদের ফেস করতে পারবে। তবে দল ওঁকে যা দায়িত্ব দেবে সেটাই করতে ও প্রস্তুত।”

আরো পড়ুন: বুমরার রেকর্ড ভেঙে দিয়েছিলেন, তাঁর গলাতেই মালা দিচ্ছেন আফ্রিদির মেয়ে

এর পরেই তিনি জানিয়েছেন, “টেলএন্ডারদের ব্যাটিং নিয়ে অনি ভীষণই হতাশ। আর কিছুক্ষণের জন্যও ওঁরা ক্রিজে টিকল না! ভারত যদি রান তাড়া করে জয়ের জন্য খেলত এবং মাত্র ১০ রান বাকি থাকত, তাহলে সেটা বড়সড় ভুল হয়ে যেত নিশ্চয়। লাখো লাখো তরুণ ক্রিকেটাররা ম্যাচ দেখছে। টেলএন্ডাররা যা করল, সেটা ওদের শেখা উচিত হবে না।”

ইশান্ত এবং সিরাজকে একহাত নিয়ে এরপর সুন্দরের পিতা বলেছেন, “এটা শুধু টেকনিক এবং স্কিলের বিষয় নয়, এটা আসলে সাহসের বিষয়। গোটা ইংল্যান্ড দল ক্লান্ত ছিল। স্টোকস মাত্র ১২৩-১২৬ কিমি গতিতে বোলিং করছিল। এমন নয় যে ওঁরা ভয়ঙ্কর পেসে বোলিং করছিল।”

আরো পড়ুন: বল ছুড়ে রুটের গোপনাঙ্গে আঘাত! সঙ্গেসঙ্গেই ক্ষমা চাইলেন বিরাট, রইল ভিডিও

সুন্দর অবশ্য নিজের শতরান মিস করার বিষয়টি নিয়ে ভাবিত নন। ম্যাচের শেষেই তিনি সম্প্রচারকারী চ্যানেলকে জানিয়ে দিয়েছেন, “ঘরের মাঠে কেরিয়ারের প্রথম টেস্ট সিরিজ জিততে পারার অভিজ্ঞতা দারুণ। শতরান মিস করে একটুও হতাশ নই। ঠিক সময়েই হান্ড্রেড আসবে। দলের প্রয়োজনে আমার ইনিংস অবদান রাখতে পেরে আমি খুশি।”

টেস্টের দ্বিতীয় দিন পন্থ-ধামাকার পর তৃতীয় দিন দেখার ছিল ওয়াশিংটন কেরিয়ারের প্রথম শতরান পান কিনা! অক্ষরের সঙ্গে দারুণ খেলছিলেন তিনি। ঋষভ পন্থ সেঞ্চুরি করে আউট হয়ে যাওয়ার পরে অক্ষর-ওয়াশিংটন জুটি ৯৫ রানের পার্টনারশিপও গড়ে তোলে। সেই সময় হাফসেঞ্চুরির মুখে দাঁড়িয়ে ছিলেন অক্ষরও। তবে জো রুটের ডিরেক্ট থ্রো-য়ে ৪৩ রানে অক্ষর প্যাটেল আউট হতেই শেষ ভারতের প্রতিরোধ। স্কোরবোর্ডে আর কোনো রান যোগ হওয়ার ফাঁকেই বেন স্টোকস পরপর আউট করে দেন মহম্মদ সিরাজ এবং ইশান্ত শর্মাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Washington sundars father disappointed with tailenders as his son failed to get 100

Next Story
ইডেনে খেলবে না KKR! IPL-এ নাইটদের পূর্ণাঙ্গ সূচি জানুন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com