বড় খবর

KKR-র নারিনকে নিয়ে ধোঁয়াশা! IPL-এর একমাস আগেই নিমরাজি তারকা

আন্টিগার কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে মার্চের ৩, ৫ এবং ৭ তারিখে তিনটে টি২০ ম্যাচ খেলা হবে। এরপরেই আন্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে একদিনের সিরিজ খেলবে দুই দল।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ স্কোয়াডে জাতীয় দলের হয়ে জায়গা পাননি কেকেআর তারকা সুনীল নারিন। তারপরেই বিষয়টি ব্যাখ্যা করতে গিয়ে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের নির্বাচক প্রধান রজার হার্পার বলে দিয়েছেন, সুনীল নারিন নাকি বোর্ডকে জানিয়েছেন, তিনি এখনই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে প্রস্তুত নন।

২০১৯ সালের অগাস্টের পর থেকেই সুনীল নারিন কোনো ফরম্যাটে জাতীয় দলের হয়ে খেলেননি। ইএসপিএন ক্রিকইনফো-কে হার্পার বলে দিয়েছেন, “সুনীল নারিন আগেই আমাদের ইঙ্গিত দিয়েছিলেন এখন আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে তৈরি নন। আপাতত অনুশীলনের মাধ্যমে নিজেকে আরও ভালোভাবে প্রস্তুত করছে নারিন। এই কারণেই নারিনকে দেশের হয়ে ভাবা হয়নি।”

আরো পড়ুন: এই পাঁচ তারকাকে এবার প্রথম একাদশে খেলাবেই না কেকেআর! বড় চমক চতুর্থ জন

কুলিজ ক্রিকেট স্টেডিয়াম এবং স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন টি২০ এবং একদিনের সিরিজের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। টি২০ স্কোয়াডে ক্রিস গেইলের সঙ্গেই ফেরানো হয়েছে ফিদেল এডওয়ার্ডসকে।অফস্পিনার কেভিন সিনক্লেয়ার এবং আকিল হোসেনকে প্ৰথমবার জাতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে।

আন্টিগার কুলিজ ক্রিকেট গ্রাউন্ডে মার্চের ৩, ৫ এবং ৭ তারিখে তিনটে টি২০ ম্যাচ খেলা হবে। এরপরেই আন্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে ১০,১২ এবং ১৪ মার্চ একদিনের সিরিজ খেলবে দুই দল।

চলতি মাসের শুরুতেই আন্দ্রে রাসেল কোভিড আক্রান্ত হয়েছিলেন। একসপ্তাহ আগে তাঁর নেগেটিভ রিপোর্ট এলেও আপাতত তাঁকে জাতীয় দলে রাখা হয়নি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sunil narine did not want to return to international cricket says west indies chief selector

Next Story
হায়দরাবাদে এবার নয় আইপিএল! ছয় শহরের নাম চূড়ান্ত করে ফেলল বিসিসিআই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com