বড় খবর

সিএসকে কেন ছাড়লেন রায়না, এবার মুখ খুললেন শ্রীনি

দুবাইতে ঘাঁটি গাড়া সিএসকে ক্যাম্পে মোট ১৩ জন করোনা পজিটিভ ধরা পড়েছেন। এত কোভিড পজিটিভ ক্রিকেটার-সাপোর্ট স্টাফদের মধ্যে রায়না থাকতে চাননি রায়না।

চলতি মরশুমে সিএসকের জার্সিতে আর দেখা যাবে না সুরেশ রায়নাকে। দেশে ফিরে এসেছেন তিনি। তবে সিএসকে বস নারায়ণস্বামী শ্রীনিবাসন জানিয়ে দিলেন, ফ্র্যাঞ্চাইজি রায়নার সঙ্গেই রয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেসকে শ্রীনিবাসন জানান, “সুরেশ রায়নার আমাদের ফ্র্যাঞ্চাইজিতে হয়ে অনেক অবদান রয়েছে। ওঁর প্রতি আমাদেরও অনেক শ্রদ্ধা রয়েছে। ওঁর জন্য আমাদের সহমর্মিতা এবং সহানুভূতি সবসময় থাকবে। সিএসকে সবসময় রায়নার পাশেই থাকবে।”

দুবাইতে ঘাঁটি গাড়া সিএসকে ক্যাম্পে মোট ১৩ জন করোনা পজিটিভ ধরা পড়েছেন। এর মধ্যে রুতুরাজ গাইকোয়াড এবং দীপক চাহার রয়েছেন। এত কোভিড পজিটিভ ক্রিকেটার-সাপোর্ট স্টাফদের মধ্যে রায়না থাকতে চাননি বলেই নাকি সরে দাঁড়িয়েছেন। এরপরেই গুজব ছড়িয়ে পড়ে কোয়ারেন্টাইন পর্বে রায়নার আচার আচরণ মোটেই পছন্দ হয়নি টিম ম্যানেজমেন্টের। রায়নায় ক্ষুব্ধ হয়েছেন স্বয়ং এন শ্রীনিবাসনও। এমনটাও বলা হয়।

আরও পড়ুন রায়নাকে আর দেখা যাবে না সিএসকের জার্সিতে, বড় সিদ্ধান্তের পথে চেন্নাই

সেই গুজব উড়িয়ে দিয়ে শ্রীনি জানালেন, “রায়না ব্যক্তিগত কারণেই দেশে ফিরে গিয়েছে। এর বেশি কিছু নয়। ও এমন একজন ক্রিকেটার, যার পাশে আমরা সবসময় রয়েছি।” রায়নাকে কি পরের বছর সিএসকেতে দেখা যাবে? শ্রীনি সাফ জানিয়ে দেন, “পরের বছরের চিন্তা আগামী বছরেই হবে। তবে রায়না একজন গ্রেট ক্রিকেটার। সিএসকের জন্য ও অনেক মূল্যবান। সিএসকে ওঁর পাশেই থাকবে।”

রায়নার অনুপস্থিতি পূরণ করা মুশকিল। তবে সিএসকে এই সমস্যা সামলে নেবে। ‘বিশ্বের সেরা ক্যাপ্টেন’ই এই সমস্যা সমাধান করে ফেলবেন, এমনটাই আশা শ্রীনিবাসনের। সেই সঙ্গে তিনি আরো জানিয়ে রাখলেন, “ওর পরিবর্ত টিম ম্যানেজমেন্ট দেখছে। তবে আমি যতদূর জানি এখনও কোনো নাম চূড়ান্ত হয়নি।”

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Suresh raina is an integral part of csk says n srinivasan

Next Story
কুপিয়ে খুন করা হয়েছে রায়নার কাকাকে, পুলিশ-মুখ্যমন্ত্রীর দ্বারস্থ ক্রিকেটার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com