রায়নাকে আর দেখা যাবে না সিএসকের জার্সিতে, বড় সিদ্ধান্তের পথে চেন্নাই

রায়নার এমন আচমকা সরে দাঁড়ানো অবাক করে সিএসকে সতীর্থদেরও। রায়না আগে থেকেই নিজের সিদ্ধান্ত জানিয়েছিলেন কেবল ফ্র্যাঞ্চাইজি এবং ধোনিকে।

ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএল থেকে সরে দাঁড়ানোর পর সিএসকেতে সুরেশ রায়নার ভবিষ্যৎ নিয়েই প্রশ্ন ওঠে গেল। সূত্রের খবর, আগামী বছর আইপিএলে রায়নাকে স্কোয়াড থেকে ছেঁটে ফেলতে পারে চেন্নাই।

দুবাইতে ঘাঁটি গাড়া সিএসকে ক্যাম্পে মোট ১৩ জন করোনা পজিটিভ ধরা পড়েছেন। এর মধ্যে রুতুরাজ গাইকোয়াড এবং দীপক চাহার রয়েছেন। এত কোভিড পজিটিভ ক্রিকেটার-সাপোর্ট স্টাফদের মধ্যে রায়না থাকতে চাননি বলেই নাকি সরে দাঁড়িয়েছেন।

আরও পড়ুন কেন আইপিএল থেকে সরলেন রায়না, সামনে এল বিস্ফোরক তথ্য

এরপরেই সিএসকে সূত্রের খবর কোয়ারেন্টাইন পর্বে রায়নার আচার আচরণ মোটেই পছন্দ হয়নি টিম ম্যানেজমেন্টের। রায়নায় ক্ষুব্ধ হয়েছেন স্বয়ং এন শ্রীনিবাসনও।

রায়নাকে নিয়ে নতুন কথা শুনিয়েছেন আইপিএলের এক সোর্স। তিনি পিটিআইকে জানিয়েছেন, “সিএসকেতে কোচ, ম্যানেজার এবং ক্যাপ্টেনের জন্য হোটেলে নিজস্ব সুইট নেওয়া হয়। এই সুবিধা পেতেন রায়নাও। তবে দুবাইয়ে রায়নার রুমে ব্যালকনি ছিল না। এটা নিশ্চিতভাবেই একটা ইস্যু। তবে মনে হয়না, রায়না এই কারণে দেশে ফিরে এসেছেন।”

পরের মরশুমের আইপিএল ২০২১ এর এপ্রিলে। সেই আইপিএলে কি রায়নাকে দেখা যাবে? সেই সোর্স জানিয়েছেন, “এই আইপিএলে যে রায়না থাকছেন না তা সিএসকের বিবৃতিতে স্পষ্ট। তবে রায়নার উপর অসন্তুষ্ট চেন্নাইয়ের টপ ম্যানেজমেন্ট। যে ক্রিকেটার জাতীয় দল থেকে সদ্য অবসর নিয়েছে, যার আর খেলার সম্ভবনা নেই, তাঁকে সম্ভবত চেন্নাই আগামী মরশুমে আর নেবে না। তবে অন্য দলের হয়ে ওঁকে খেলতে দেখা যেতে পারে। রায়নার পরিবর্তে এখনো নতুন কোনো ক্রিকেটার নেয়নি সিএসকে। নেওয়া হবে কীনা, তা নিয়েও সংশয় রয়েছে।”

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Suresh raina might not play in cek jersey ever again

Next Story
পেস বোলিং খেলতে ভয় পেতেন কেকেআর তারকা, ভয় জয়ের গল্প জানুন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com