scorecardresearch

বড় খবর

কেন আইপিএল থেকে সরলেন রায়না, সামনে এল বিস্ফোরক তথ্য

রায়নার এমন আচমকা সরে দাঁড়ানো অবাক করে সিএসকে সতীর্থদেরও। রায়না আগে থেকেই নিজের সিদ্ধান্ত জানিয়েছিলেন কেবল ফ্র্যাঞ্চাইজি এবং ধোনিকে।

কেন আইপিএল থেকে সরলেন রায়না, সামনে এল বিস্ফোরক তথ্য

আইপিএল শুরুর আগে ব্যাপক সমস্যায় বিসিসিআই। বোর্ডের উদ্বেগ বাড়িয়েছে সিএসকে। শনিবারই আইপিএল থেকে নাম প্রত্যাহার করে দেশে ফেরার বিমানে উঠেছেন সুরেশ রায়না। শনিবার সকালেই সিএসকের সরকারি টুইটার হ্যান্ডলে জানানো হয়, ব্যক্তিগত কারণে দেশে ফিরে এসেছেন সুরেশ রায়না। এই সময়ে রায়না ও তাঁর পরিবারের পাশে সম্পূর্ণভাবে রয়েছে চেন্নাই দল। এমনটাই নিশ্চিত করা হয়।

প্রাথমিক ধাক্কার অভিঘাত সামলানোর আগেই দ্বিতীয় ধাক্কা আসে কিছুক্ষণ পরে। বোর্ডের তরফে সরকারিভাবে জানানো হয়, সংযুক্ত আরব আমিরশাহিতে ১৯ জন কোভিড পজিটিভ ধরা পড়েছেন। এর মধ্যে দুজন ক্রিকেটারও রয়েছেনা। ক্রিকেটারদের নাম ফাঁস না করা হলেও জানা গিয়েছে সবাই সিএসকের ট্যুর পার্টির। ঘটনাচক্রে, সিএসকেই একমাত্র আইপিএল দল যারা দুবাইয়ে উড়ে আসার আগে পাঁচদিনের ট্রেনিং ক্যাম্প আয়োজন করেছিল।

আরও পড়ুন: আইপিএল ছেড়ে ভারতে ফিরে আসছেন রায়না

সিএসকে সূত্রে জানা গিয়েছে, রায়নার কোভিড রিপোর্ট ঠিকঠাক। তবে সিএসকে শিবিরে যেভাবে ক্রমশ কোভিড আক্রান্তের সংখ্যা বাড়ছে তা বেশ বিচলিত করে ক্রিকেটারকে। সেই কারণেই এমন সিদ্ধান্ত নেন তিনি।

রায়নার এমন আচমকা সরে দাঁড়ানো অবাক করে সিএসকে সতীর্থদেরও। রায়না আগে থেকেই নিজের সিদ্ধান্ত জানিয়েছিলেন কেবল ফ্র্যাঞ্চাইজি এবং ধোনিকে। দুবাইতে উড়ে যাওয়ার আগে রায়না এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “লকডাউনে অধিকাংশ সময় ব্যস্ত ছিলাম। পরিবারের সঙ্গে অধিকাংশ সময় কাটিয়েছি। আমার ছেলের অনলাইন ক্লাসও চালু হয়েছে। পরিবার বিচ্ছিন্ন হয়ে যখন সময় কাটাব আইপিএল সেই সময়টাই আসল চ্যালেঞ্জ। গত পাঁচ মাস পরিবারের সঙ্গে কাটানো প্রতিটা সময় উপভোগ করেছি।”

আমিরশাহিতে পা রাখার পরেই ক্রিকেটারদের একাধিকবার টেস্ট করা হয়েছে। একদম গৃহবন্দি অবস্থায় থাকার নির্দেশ দেওয়া হয়েছে। সতীর্থদের সঙ্গে দেখা করারও অনুমতি নেই। প্রত্যেক দল ই অনুশীলন শুরু করে দিলেও সিএসকের ট্রেনিংয়ে নামা পিছিয়ে গিয়েছে দলে একাধিক কোভিড পজিটিভ ধরা পড়ায়। জানা গিয়েছে, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে মাঠে নামতে পারে সিএসকে। এদিকে এক বিবৃতিতে, বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, আগস্টের ২০ থেকে ২৮ তারিখ পর্যন্ত মোট ১৯৮৮ টি টেস্ট সম্পাদন করা হয়েছে।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Suresh raina returns home amidst speculations on rising covid cases in csk