বেঁচে আছি, জানালেন ‘মৃত’ রায়না

সম্প্রতি ইউটিউব আর সোশাল মিডিয়ায় একটি সম্পূর্ণ ভুয়ো খবর প্রচারিত হয়। সেখানে বলা হয় গাড়ি দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন রায়না। কোথাও আবার এমনটাও বলা হয়েছে যে, ওই দুর্ঘটনায় প্রাণও হারিয়েছেন তিনি।

By: Updated: Feb 13, 2019, 5:37:48 PM

ক্লিকবেইট ছবি আর হেডলাইনের হাত ধরে সম্প্রতি ইউটিউব আর সোশাল মিডিয়ায় একটি সম্পূর্ণ ভুয়ো খবর প্রচারিত হয়। সেখানে বলা হয় গাড়ি দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন রায়না। কোথাও আবার এক ধাপ এগিয়ে বলা হয়েছে যে, ওই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন টিম ইন্ডিয়ার ক্রিকেটার সুরেশ রায়না। এমনকি রায়নার প্রয়াণ সংক্রান্ত কিছু বানানো আবেগপ্রবণ ভিডিও পোস্ট করা হয় বিভিন্ন ইউটিউব চ্যানেলগুলো থেকে।

এসব দেখে রীতিমতো বিব্রত বছর বত্রিশের মুরাদনগরের ক্রিকেটার। গুজবে জল ঢালতে অবশেষে মুখ খুললেন সুরেশ রায়না। টুইট করেই জানিয়ে দিলেন যে, তিনি বহাল তবিয়তে রয়েছেন। এ ধরনের খবরে যেন কেউ কর্ণপাত না-করে। প্রাক্তন ক্রিকেটার ন্যাথান মাকালাম ও আব্দুল রাজ্জাককে নিয়েও সম্প্রতি এরকম গুজব ছড়িয়েছিল। কিন্তু রায়না এই প্রথম এরকম ঘটনার স্বীকার হলেন।

আরও পড়ুন: সেরা ফিল্ডার রায়না, সার্টিফিকেট রোডসের

রায়না নিজের টুইটারে লেখেন, “শেষ কয়েকদিন ধরেই দেখছি যে, একটা ভুয়ো খবর ছড়িয়ে পড়েছে। সেখানে বলা হচ্ছে আমি গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছি। এসব খরবে আমার পরিবার ও বন্ধুরা রীতিমতো বিব্রত। দয়া করে এরকম খবর এড়িয়ে চলুন। ভগবানের দয়ায় আমি একদম ঠিক আছি। ওই সব ইউটিউব চ্যানেলগুলোর বিরুদ্ধে রিপোর্ট করা হয়েছে। আশা করি দ্রুত কড়া পদক্ষেপ নেওয়া হবে।”

 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: Suresh Raina Is A Victim Of Vicious Death Rumour:বেঁচে আছি, জানালেন 'মৃত' রায়না

Advertisement

ট্রেন্ডিং