বড় খবর

শ্রীনি বাবার মত, আমাকে বকতেই পারেন, ফের বিতর্ক উস্কে বললেন রায়না

তাঁর কাকার পরিবারের উপর যে নারকীয় অত্যাচার ঘটেছে তা জানিয়ে রায়না বলেন, “আমার কাকাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কাকিমা এবং ভাই বোনরা গুরুতর আহত হয়েছিল।”

আইপিএল শুরুর আগেই সিএসকে ছেড়ে আসা একান্তই ব্যক্তিগত। চেন্নাই সুপার কিংসের সঙ্গে তাঁর কোনো বিরোধ নেই। শ্রীনিবাসনের মন্তব্যও ভুল অর্থে ব্যাখ্যা করা হয়েছে। এমনটাই এবার স্পষ্ট করে জানিয়ে দিলেন সুরেশ রায়না।

ক্রিকবাজের সঙ্গে সাক্ষাৎকারে রায়না যদিও জানাননি, ঠিক কী কারণে তিনি তড়িঘড়ি দেশে ফিরে এলেন। সাক্ষাৎকারে রায়না জানান, “এটা পুরোপুরি ব্যক্তিগত সিদ্ধান্ত। পরিবারের কাছে ফিরে আসা জরুরি ছিল। ঘরে ফিরে কিছু জিনিস সামনে থেকে সামলানো প্রয়োজন হয়ে পড়ে।”

আরও পড়ুন : কুপিয়ে খুন করা হয়েছে রায়নার কাকাকে, পুলিশ-মুখ্যমন্ত্রীর দ্বারস্থ ক্রিকেটার

তারকা ক্রিকেটার বিদেশ থেকে ফেরার পর আপাতত কোয়ারেন্টাইনে রয়েছেন। তবে তিনি জানালেন, কোয়ারেন্টাইনে থাকলেও তিনি অনুশীলন চালিয়ে যাচ্ছেন। চেন্নাই বস এন শ্রীনিবাসনের সাম্প্রতিক মন্তব্যের পরিপ্রেক্ষিতে জানাতে গিয়ে রায়না বলেন, ভুল ভাবে ওঁর কথার ব্যাখ্যা করা হচ্ছে।

রায়না বলেন, “উনি আমার বাবার মত। হৃদয়ে রেখেছি ওঁকে। সবসময় উনি আমার পাশেই থাকেন। উনি আমাকে নিজের ছোট ছেলে ভাবেন। ওঁর অনেক কথাই ভুলভাবে ব্যাখ্যা করা হচ্ছে। একজন বাবা তো নিজের পুত্রকে বকতেই পারেন।”

রায়না আরো জানালেন, তাঁর দল ছেড়ে দেশে ফিরে আসার সঠিক কারণ জানেন না শ্রীনি যখন উনি তাঁকে নিয়ে মন্তব্য করেন। তারপরেই রায়না শ্রীনিকে মেসেজ করেছেন।

মঙ্গলবার রায়না টুইটে জানান, তার পরিবার নৃশংসতার শিকার হয়েছে পাঞ্জাবে। তাই মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের হস্তক্ষেপ দাবি করেন।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Suresh raina speaks for the first time after returning to india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com