বড় খবর

কুপিয়ে খুন করা হয়েছে রায়নার কাকাকে, পুলিশ-মুখ্যমন্ত্রীর দ্বারস্থ ক্রিকেটার

তাঁর কাকার পরিবারের উপর যে নারকীয় অত্যাচার ঘটেছে তা জানিয়ে রায়না বলেন, “আমার কাকাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কাকিমা এবং ভাই বোনরা গুরুতর আহত হয়েছিল।”

অবশেষে মুখ খুললেন সুরেশ রায়না। দুবাইয়ে আইপিএল থেকে দেশে ফিরে আসার পরই জল্পনার পারদ চড়ছিল। এবার নীরবতা ভেঙে সুরেশ রায়না জানালেন, “পাঞ্জাবে আমার পরিবারের উপরে যা হয়েছে তা ভয়ঙ্কর।”

তাঁর কাকার পরিবারের উপর যে নারকীয় অত্যাচার ঘটেছে তা জানিয়ে রায়না বলেন, “আমার কাকাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কাকিমা এবং ভাই বোনরা গুরুতর আহত হয়েছিল। দুর্ভাগ্যজনকভাবে আমার খুড়তুতো ভাই বেশ কিছুদিন লড়াই চালানোর পর মৃত্যুবরণ করেছে গতকাল। আমার কাকিমা সঙ্কটজনক অবস্থায় লাইফ সাপোর্টে রয়েছেন।”

আরও পড়ুন রায়নাকে আর দেখা যাবে না সিএসকের জার্সিতে, বড় সিদ্ধান্তের পথে চেন্নাই

নিজের টুইটে রায়না আরো লিখেছেন, “এখনো পর্যন্ত জানি না সেদিন রাতে কী ঘটেছিল। পাঞ্জাব পুলিশকে অনুরোধ করছি পুরো বিষয়টা খতিয়ে দেখার জন্য। কারা এমন ন্যক্কারজনক ঘটনা ঘটাল, তা জানার অধিকার আমাদের রয়েছে। কোনোভাবেই আততায়ীদের ছাড়া উচিত হবে না।” বিচার চেয়ে টুইটে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং এবং পাঞ্জাব পুলিশকে ট্যাগ করেছেন তারকা ক্রিকেটার।

হঠাৎ করে আইপিএল শুরুর আগেই রায়না দেশে ফিরে আসায় একাধিক গুজব ছড়িয়ে পড়েছিল। দুবাইতে ঘাঁটি গাড়া সিএসকে ক্যাম্পে মোট ১৩ জন করোনা পজিটিভ ধরা পড়েছেন। এর মধ্যে রুতুরাজ গাইকোয়াড এবং দীপক চাহার রয়েছেন। এত কোভিড পজিটিভ ক্রিকেটার-সাপোর্ট স্টাফদের মধ্যে রায়না থাকতে চাননি বলেই নাকি সরে দাঁড়িয়েছেন। এরপরেই গুজব ছড়িয়ে পড়ে কোয়ারেন্টাইন পর্বে রায়নার আচার আচরণ মোটেই পছন্দ হয়নি টিম ম্যানেজমেন্টের। রায়নায় ক্ষুব্ধ হয়েছেন স্বয়ং এন শ্রীনিবাসনও। এমনটাও বলা হয়।

সেই গুজব উড়িয়ে দিয়ে শ্রীনি জানালেন, “রায়না ব্যক্তিগত কারণেই দেশে ফিরে গিয়েছে। এর বেশি কিছু নয়। ও এমন একজন ক্রিকেটার, যার পাশে আমরা সবসময় রয়েছি।” রায়নাকে কি পরের বছর সিএসকেতে দেখা যাবে? শ্রীনি সাফ জানিয়ে দেন, “পরের বছরের চিন্তা আগামী বছরেই হবে। তবে রায়না একজন গ্রেট ক্রিকেটার। সিএসকের জন্য ও অনেক মূল্যবান। সিএসকে ওঁর পাশেই থাকবে।”

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Suresh rainas family has been victim of henious crime says cricketers tweet

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com