বড় খবর

বিজেপি নেত্রীর সঙ্গে রায়না, তারকা ক্রিকেটারের ভবিষ্যত নিয়ে জোর জল্পনা

বিজেপি নেত্রীর সঙ্গে কী করছেন রায়না! তাহলে কি বিজেপিতে যোগ দিচ্ছেন তিনি। এমন চর্চা চলে দিন ভর। তবে সাজিয়া ইলমি নিজের টুইটেই জানিয়ে দেন সবকিছু।

আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। রায়নার অনুপস্থিতিতে সিএসকের অবস্থাও তথৈবচ। প্লে অফে প্রথমবার উঠতে ব্যর্থ হয়েছে সিএসকে। বারেবারে রায়নার অভাব অনুভূত হয়েছে গোটা টুর্নামেন্টে।

এর মধ্যেই রায়নাকে দেখা গেল প্লেনে বিজেপি নেত্রী সাজিয়া ইলমির সঙ্গে। নিজের টুইটার একাউন্ট থেকে সাজিয়া ইলমির সঙ্গে নিজের একগুচ্ছ ছবি রিটুইট করেন।

আরো পড়ুন: সিএসকে থেকে বাদ পড়ার মুখে ধোনি, ছয় ‘বুড়ো’ ক্রিকেটারকে বাতিলের সিদ্ধান্ত

তারপরই সোশ্যাল মিডিয়ায় জল্পনা চরমে ওঠে। বিজেপি নেত্রীর সঙ্গে কী করছেন রায়না! তাহলে কি বিজেপিতে যোগ দিচ্ছেন তিনি। এমন চর্চা চলে দিন ভর। তবে  সাজিয়া ইলমি নিজের টুইটেই জানিয়ে দেন সবকিছু।

সাজিয়া ইলমির টুইটের ক্যাপশন ছিল “সুরেশ রায়না দারুণ একজন ব্যক্তি। ভদ্রতার শেষ কথা। উনি কোভিড নেগেটিভ। আমার আবার কোভিডের এন্টিবডি তৈরি। তাই চায়ের হাতে গল্প করতে রাজি হই। উনি কপিল শর্মা শো-এর শ্যুটিংয়ে যাচ্ছেন।”

কপিল শর্মার কমেডি শো-এ অংশ নেওয়ার জন্যই আসলে মুম্বই গামী প্লেনে উঠেছিলেন রায়না। সঙ্গে ছিলেন স্ত্রী প্রিয়াঙ্কা রায়নাও।সেখানেই দেখা হয়ে যায় সাজিয়ার সঙ্গে। প্লেনে সহযাত্রী ছিলেন জনপ্রিয় ক্রিকেট সঞ্চালিকা অর্চনা বিজয়া। তারপরেই শুরু হয়ে যায় খোশগল্প।

প্রসঙ্গত, চলতি আইপিএলে খেলছেন না রায়না। ব্যক্তিগত কারণ দেখিয়ে দুবাই থেকে দেশে ফিরে এসেছেন। টুর্নামেন্ট শুরুর পর এই প্রথমবারের মত রায়না খেলছেন না আইপিএলে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Suresh raina to take part in kapil sharma show

Next Story
বর্ণহীন লঙ্কা লিগ! নেই কেকেআরকে আইপিএল চ্যাম্পিয়ন করা ভারতীয় সুপারস্টার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com