scorecardresearch

সিএসকে হোয়াটসএপ গ্রুপ থেকে বাদ রায়না, ক্রিকেটারের ভাগ্য ধোনির হাতেই

দেশে চলে যাওয়ার পরেই সিএসকের হোয়াটসএপ গ্রুপ থেকে সরিয়ে দেওয়া হয়েছে রায়নাকে। তারপরেই টিম ম্যানেজমেন্ট, সিইও, ধোনি, কোচ ফ্লেমিংয়ের সঙ্গে যোগাযোগ করে রায়না আইপিএলে ফেরার ইচ্ছাপ্রকাশ করেছেন।

সূচি নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিয়েছে সিএসকে। পরের দিকে দল গুছিয়ে নিয়ে খেলার প্রস্তাব থাকলেও সিএসকে শুরু থেকেই নামতে রাজি আইপিএলে। ধোনি নিজের কেরিয়ারের অন্যতম সাহসী সিদ্ধান্ত নিয়েছেন চলতি আইপিএলে। এদিকে, ধোনির আরো বড় সিদ্ধান্তের অপেক্ষায় সিএসকে শিবির।

রায়নার ভবিষ্যৎ কি সিএসকে সংসারে। রায়নার পরিবর্ত হিসাবে কাউকে সই করানো হবে নাকি রায়নার জন্য স্লট ফাঁকা রাখা হবে, সেই সিদ্ধান্ত নিতে হবে মাহিকে।

আরও পড়ুন আইপিএলের সবথেকে সাহসী সিদ্ধান্ত নিলেন ধোনি, কুর্নিশ ক্রিকেট দুনিয়ার

সিএসকেতে ক্রমবর্ধমান কোভিড আক্রান্তের সংখ্যা দেখেই সরাসরি দল ছেড়ে দেশে ফিরে এসেছেন রায়না। এতে যারপরনাই ক্ষুব্ধ সিএসকে টিম ম্যানেজমেন্ট। তড়িঘড়ি এমন সিদ্ধান্ত নেওয়ার পরে রায়না ভুল বুঝতে পেরে টিম ম্যানেজমেন্ট এবং বস এন শ্রীনিবাসনের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন।

সিএসকে শিবিরের এক কর্তা ইনসাইড স্পোর্টসকে জানিয়েছেন, “দেশে চলে যাওয়ার পরেই সিএসকের হোয়াটসএপ গ্রুপ থেকে সরিয়ে দেওয়া হয়েছে রায়নাকে। তারপরেই টিম ম্যানেজমেন্ট, সিইও, ধোনি, কোচ ফ্লেমিংয়ের সঙ্গে যোগাযোগ করে রায়না আইপিএলে ফেরার ইচ্ছাপ্রকাশ করেছেন।” রায়নার কাছ থেকে ফোন পেয়ে সিএসকে মালিক ওঁর ক্ষমা মঞ্জুরও করে দিয়েছেন বলে খবর। তবে তিনি টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তে কোনো হস্তক্ষেপ করতে চান না।

তিনি সাফ জানিয়ে দিয়েছেন, “এটা বুঝতে হবে এটা আমার সীমার পরিধি নয়। আমরা একটা দলের মালিক। একটা ফ্র্যাঞ্চাইজি পরিচালনা করি। তবে ক্রিকেটারদের পরিচালনা করার কোনো এক্তিয়ার আমাদের নেই। ব্যক্তিগতভাবে আমিও কোনো ক্রিকেটারের মালিক নই।”

এই সিদ্ধান্ত ধোনিকেই নিতে হবে, সেই বার্তা দিয়ে তিনি জানিয়েছেন, “আমি দলের ক্রিকেট ক্যাপ্টেন নই। সর্বকালের সেরা অধিনায়ক আমাদের। তাই ক্রিকেট সংক্রান্ত বিষয়ে কেন আমি নাক গলাবো?”

রায়নার পক্ষে স্বস্তির খবর সিএসকে এখনো কোনো পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করেনি। সিএসকের সিইও কাশি বিশ্বনাথন জানিয়েছেন, তিনি টিম ম্যানেজমেন্টকে নির্দেশ দিয়েছেন সুরেশ রায়নার পরিবর্ত খোঁজার জন্য।

ঘটনা যাই হোক, সিএসকে সংসারে রায়নার ভাগ্য এখন একজনের হাতেই। ধোনি যদি চান, তাহলে সিএসকেতে ফের দেখা যেতে পারে তারকা ক্রিকেটারকে। তা না হলে, রায়না অতীত হয়ে গেলেন সিএসকে থেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Suresh rainas future in csk lies in dhonis hand